ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪৩১, ১৭ জুলাই ২০২৪, ১০ মহররম ১৪৪৬

জাতীয়

বন্ধুর সঙ্গে নদীতে গোসল করতে নেমে গার্মেন্টসকর্মী নিখোঁজ 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৯ ঘণ্টা, জুলাই ১২, ২০২৪
বন্ধুর সঙ্গে নদীতে গোসল করতে নেমে গার্মেন্টসকর্মী নিখোঁজ 

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের বন্ধুর সঙ্গে নদীতে গোসল করতে নেমে আরিফ (২১) নামে এক গার্মেন্টসকর্মী নিখোঁজ হয়েছেন।

শুক্রবার (১২ জুলাই) সকাল ১০টায় সিদ্ধিরগঞ্জের সাইলোঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীতে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ডুবুরিরা ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছেন।

নিখোঁজ আরিফ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের বাগান বাড়ি এলাকার সোবহানের ছেলে।  তিনি ‌সিম্বা নামে এক গার্মেন্টে অপারেটর হিসেবে কাজ করতেন।

স্থানীয়রা জানান,  সকাল ১০টার দিকে শীতলক্ষ্যা নদীতে গোসল করতে নামেন দুই বন্ধু। পরবর্তীতে তারা দুই বন্ধু সাইলো ঘাটে নোঙর করা জাহাজ থেকে লাফ দিলে ১ বন্ধু ফিরে আসতে পারলেও আরেক বন্ধু ফিরে আসতে পারেনি। ধারণা করা হচ্ছে, নদীতে তীব্র স্রোতের কারণে তিনি ডুবে গেছে। পরে ফায়ার সার্ভিসের ডুবুরির দলকে খবর দেয়। ডুবুরিরা এসে উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন।

আরিফের বোন বিউটি বলেন, আজ আমার ভাইয়ের অফিস বন্ধ ছিল। তাই সকাল থেকে বৃষ্টি থাকার কারণে আমার ভাই তার বন্ধুর সাথে নদীতে গোসল করতে যায়। আর বাড়ি ফেরেনি সে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন,  নিখোঁজ হওয়ার পর থেকে ডুবুরিরা উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছে।  

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফখরুদ্দিন আহমেদ বিকেলে বলেন, আমরা সকাল থেকে উদ্ধার কাজ পরিচালনা করছি। কিন্তু এখন পর্যন্ত উদ্ধার করতে সক্ষম হতে পারিনি। রাত হলে ডুবুরিদের জন্য উদ্ধার কাজ চালিয়ে যাওয়া খুব ঝুঁকিপূর্ণ হয়ে যায়।  

বাংলাদেশ সময়: ২৩০৫ ঘণ্টা, জুলাই ১২, ২০২৪
এমআরপি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।