ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

টাঙ্গাইলে চুরি হওয়া ৯ লাখ টাকা উদ্ধার, গ্রেপ্তার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৪
টাঙ্গাইলে চুরি হওয়া ৯ লাখ টাকা উদ্ধার, গ্রেপ্তার ১

টাঙ্গাইল: টাঙ্গাইল শহর থেকে এক চিকিৎসকের ব্যাগ থেকে চুরি হওয়া ১০ লাখ টাকার মধ্যে নয় লাখ টাকা উদ্ধার করেছে ডিবি পুলিশ। এ ঘটনায় এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে রোববার (১৪ জুলাই) ঝালকাঠি থেকে মো. শহিদ মাঝি নামে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে টাঙ্গাইল জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।  

সোমবার (১৫ জুলাই) দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন টাঙ্গাইলের পুলিশ সুপার গোলাম সুবুর।  

তিনি জানান, বৃহস্পতিবার (১১ জুলাই) শহর থেকে ১০ লাখ টাকা চুরি হওয়ার পর এক চিকিৎসক টাঙ্গাইল সদর থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিশ। তদন্তে চুরির সঙ্গে জড়িত ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার উত্তর কাঠীপাপাড়ার মো. শহিদ মাঝির (৫৩) নাম বের হয়ে আসে। রোববার তাকে ঝালকাঠি থেকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করলে তিনি টাকা চুরির কথা স্বীকার করেন এবং তার বাড়ি থেকে চুরি হওয়া নয় লাখ টাকা উদ্ধার করে ডিবি পুলিশ। বাকি এক লাখ টাকা শহিদ মাঝি খরচ করেছেন বলে জানিয়েছেন। গ্রেপ্তারকৃত শহিদ মাঝিকে সোমবার আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।