ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

জাতীয়

রামপুরায় বিস্ফোরণে শ্রমিক লীগ নেতা আহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৪
রামপুরায় বিস্ফোরণে শ্রমিক লীগ নেতা আহত

ঢাকা: সরকারি চাকরিতে কোটা সংস্কারের দাবিতে পূর্বঘোষিত ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি চলাকালে রাজধানীর রামপুরায় বিস্ফোরণ স্থানীয় শ্রমিক লীগ নেতা ফজলুল হক মিলন (৫৫) আহত হয়েছেন। রামপুরা ২২ নম্বর ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি তিনি।

বৃহস্পতিবার (১৮ জুলাই) বেলা ১১টার দিকে রামপুরার ব্রিজের কাছে এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত শ্রমিক লীগ নেতাকে হাসপাতালে নিয়ে আসা ভাতিজা বাবর শেখ জানান, খবর পেয়ে রামপুরার একটি হাসপাতাল থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। তার মুখমন্ডলে গুরুতর আঘাত লেগেছে।

তিনি জানান, শ্রমিক লীগের ২২ নম্বর ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি তিনি। এছাড়া তিনি অফিস সহায়ক হিসেবে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে চাকরি করেন। কেন তিনি রামপুরা ব্রিজে গিয়েছিলেন সে বিষয়ে কিছু জানাতে পারেননি তিনি। তবে সেখানে সকাল থেকে কোটা আন্দোলনকারীদের সাথে পুলিশের সংঘর্ষ চলছিল।  

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, শ্রমিক লীগের সভাপতির মুখমন্ডলে আঘাত রয়েছে। কীভাবে ঘটনাটি ঘটেছে তা কেউ বলতে পারেনি। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৪
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।