ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

রাজশাহীতে ২৪ ঘণ্টায় পুলিশি অভিযানে আটক ৩৭

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৪
রাজশাহীতে ২৪ ঘণ্টায় পুলিশি অভিযানে আটক ৩৭ ছবি: প্রতীকী

রাজশাহী: রাজশাহীতে ২৪ ঘণ্টায় পুলিশি অভিযানে ৩৭ জনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) সদর দপ্তরের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জামিরুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গেল ২৪ ঘণ্টায় রাজশাহী মহানগর এলাকায় পুলিশি অভিযানে এ ৩৭ জনকে আটক করা হয়েছে। বিভিন্ন অপরাধে তাদের আটক করা হয়। এর মধ্যে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানা পুলিশ ১২ জন, রাজপাড়া থানা পুলিশ ২ জন, চন্দ্রিমা থানা পুলিশ ২ জন, মতিহার থানা পুলিশ ২ জন, কাশিয়াডাঙ্গা থানা পুলিশ ৪ জন, কর্ণহার থানা পুলিশ ১ জন, দামকুড়া থানা পুলিশ ২ জন ও মহানগর গোয়েন্দা শাখা  (ডিবি) পুলিশ ১২ জনকে আটক করেছে।

যার মধ্যে ৩ জন বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত আসামি রয়েছে। এছাড়া পুলিশি অভিযানের সময় অন্যান্য অপরাধে ৩৩ জনকে আটক করা হয়েছে। আর ৭৫০ গ্রাম গাঁজাসহ ১ জনকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে আটকদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও উল্লেখ করা হয়েছে ওই সংবাদ বিজ্ঞপ্তিতে।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৪
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।