ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

জয়পুরহাটে অসহায়দের মাঝে খাবারসামগ্রী বিতরণ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, জুলাই ২৭, ২০২৪
জয়পুরহাটে অসহায়দের মাঝে খাবারসামগ্রী বিতরণ 

জয়পুরহাট: সরকারি চাকরিতে কোটা পদ্ধতি সংস্কার দাবির আন্দোলন ঘিরে স্থবির হয়ে পড়া উত্তরের সীমান্তবর্তী জেলা জয়পুরহাটের শ্রমজীবী মানুষের মধ্যে খাবারসামগ্রী বিতরণ করেছেন স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট সামছুল আলম দুদু।  

শনিবার (২৭ এপ্রিল) সকাল ১১টার দিকে জেলার পাঁচবিবি উপজেলার ধরঞ্জী ইউনিয়নের কোতোয়ালী বাগ উচ্চ বিদ্যালয় মাঠে এসব বিতরণ করা হয়।

এ সময় সামছুল আলম দুদু বলেন, কোটা সংস্কার আন্দোলন ছাত্রদের অধিকার আদায়ের আন্দোলন। কিন্তু এই আন্দোলন ঘিরে বিএনপি, জামায়াত-শিবিরের তাণ্ডবে দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনা ধ্বংস হয়ে যায়। এতে কাজ হারায় সাধারণ মানুষ। আর এসব অসহায় মানুষদের পাশে দাঁড়াতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে খাবারসামগ্রী বিতরণ করা হচ্ছে।

অনুষ্ঠানে পাঁচবিবি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিহাদ মণ্ডল, ধরঞ্জী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোহরাব মণ্ডল, সাধারণ সম্পাদক মনতাজুর রহমান, বাগজানা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউনুস আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সাইদুল ইসলাম সাবুসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সংসদ সদস্য অ্যাডভোকেট সামছুল আলম দুদুর ব্যক্তিগত তহবিল থেকে প্রত্যেককে চাল, ডাল, আলু, পেঁয়াজ, লবণ ও সয়াবিন তেল দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।