ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

হাজীগঞ্জে পানিতে ডুবে বৃদ্ধার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, জুলাই ২৭, ২০২৪
হাজীগঞ্জে পানিতে ডুবে বৃদ্ধার মৃত্যু প্রতীকী ছবি

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জে পানিতে ডুবে তফুরের নেছা বেগম নামে শতবর্ষী এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।  

শনিবার (২৭ জুলাই) দুপুরের দিকে উপজেলার গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের দেশগাঁও গ্রামের চকিদার বাড়ি সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত তফুরের নেছা একই গ্রামের আমির উদ্দিন ভূঁইয়া বাড়ির মৃত নওয়াব আলী ভূঁইয়ার স্ত্রী।

স্থানীয়রা জানান, তফুরের নেছার স্বামীর বাড়ি ও বাবার বাড়ি ওই ইউনিয়নের একই গ্রামে এবং বাবার বাড়ি ও স্বামীর বাড়ি কাছাকাছি। শুক্রবার (২৬ জুলাই) বিকেলে তিনি বাবার বাড়িতে (চকিদার বাড়ি) বেড়াতে গিয়েছিলেন। শনিবার সকালে বাবার বাড়ি থেকে স্বামীর বাড়িতে ফেরার পথে নিখোঁজ হন তিনি। এরপর বাবার বাড়ি ও স্বামীর বাড়ির স্বজনেরা তাকে খুঁজতে বের হন। খোঁজাখুঁজির এক পর্যায়ে চকিদার বাড়ি (বৃদ্ধার বাবার বাড়ি) সংলগ্ন একটি পুকুরে ভাসতে দেখে বৃদ্ধা তফুরের নেছাকে উদ্ধার করে স্থানীয় একজন চিকিৎসকের কাছে নিয়ে গেলে তিনি মৃত ঘোষণা করেন।

নিহতের স্বজনেরা জানান, তফুরের নেছা শতবর্ষী হলেও তিনি একা হাঁটা-চলা ও খাওয়া-দাওয়া করতে পারতেন। সকালে তিনি বাবার বাড়ির সংলগ্ন পুকুর পাড় দিয়ে নিজ বাড়িতে ফিরছিলেন। ধারণা করা হচ্ছে, পুকুরের পাড় সরু এবং বৃষ্টিতে কাঁচা মাটি পিচ্ছিল হওয়ায় তিনি পা পিছলে পুকুরে পড়ে ডুবে মারা যান।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় ও লিখিত আবেদনের ভিত্তিতে ময়নাতদন্ত ছাড়ার মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, জুলাই ২৭, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।