ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

শিবচরে সাপের ছোবলে গৃহবধূর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৪
শিবচরে সাপের ছোবলে গৃহবধূর মৃত্যু

মাদারীপুর: জেলার শিবচরে সাপের ছোবলে তানিয়া আক্তার (২৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

রোববার (২৮ জুলাই) রাত ৯টার দিকে উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের উত্তর বাঁশকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত তানিয়া ওই এলাকার সৌদি প্রবাসী দিলু মল্লিকের স্ত্রী। তিনি এক  সন্তানের জননী ও বর্তমানে ৮ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন বলে জানা যায়।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার রাত ৮টার দিকে তানিয়া তাদের বসত ঘরের দরজা খুলে বাইরে বের হন। এ সময় দরজার সিঁড়িতে পা ফেলতেই তাকে বিষধর সাপে ছোবল দেয়। পরে তার চিৎকারে পরিবার ও আশেপাশের লোকজন এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে স্থানীয় কথিত এক ওঝার কাছে বিষ নামাতে নিয়ে যান। বিষ নামানোর পর তানিয়ার অবস্থা আরও খারাপ হলে রাত পৌনে ১০টার দিকে তাকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া  হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তানিয়াকে মৃত ঘোষণা করেন।

নিহত তানিয়ার শ্বশুর জহির উদ্দিন মল্লিক বলেন, আমি বাড়ি ছিলাম না। খবর পেয়ে বাড়ি যাই। তারপরে তার আক্রান্ত স্থানে রশি দিয়ে বেঁধে ওঝার কাছে নিয়ে যাই। পরে ওঝা বিষ নামিয়ে বলেন বিষ নেমে গেছে। তারপরও যদি আপনাদের সন্দেহ হয় তাহলে হাসপাতালে নিয়ে যান। এখানে আসার পরে তার মৃত্যু হয়।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক আজিজুল হক খান বলেন, রোগীকে ৯টা ৪৫ মিনিটে হাসপাতালে নেওয়া হয়। পরে আমরা পরীক্ষা নিরীক্ষা করতে না করতেই ৯টা ৫০ মিনিটে তার মৃত্যু হয়।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার বলেন, আসলে এটি একটি দুঃখজনক ঘটনা। ঘটনাটি শোনার পরে পুলিশ হাসপাতাল পরিদর্শন করে।

বাংলাদেশ সময়: ১০৪২ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।