ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৪
সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত মিস্টার আলী

জামালপুর: সৌদি আরবে গাড়িচাপায় জামালপুরের মাদারগঞ্জের মিস্টার আলী (৩৮) নামে এক যুবক নিহত হয়েছেন।

সোমবার (২৯ জুলাই) সকালে মিস্টার আলীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার ছোট ভাই রাজ্জাক আলী।


 
এর আগে রোববার (২৮ জুলাই) সৌদি সময় ভোর ৫টার দিকে আল তাসিম শহরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিস্টার আলী জেলার মাদারগঞ্জ উপজেলার আদারভিটা ইউনিয়নের আদারভিটা গ্রামের নজরুল ইসলামের ছেলে। মিস্টার আলীর স্ত্রী, পাঁচ ও তিন বছর বয়সী দুইটি ছেলে সন্তান রয়েছে।

নিহতের ছোট ভাই রাজ্জাক আলী জানান, আড়াই বছর আগে জীবিকার তাগিদে সৌদি আরব পাড়ি জমান মিস্টার আলী। সৌদি গিয়ে তিনি আল তাসিম শহরে মহাসড়কে ক্লিনারের কাজ করতেন। প্রতিদিনের মতো রোববার ভোরে কাজ করার সময় পেছন থেকে আসা একটি প্রাইভেটকার তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে সৌদি পুলিশ মরদেহ উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। এখন মরদেহ সেই হাসপাতাল মর্গে রয়েছে।

স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য রাশেদুল ইসলাম বলেন, আড়াই বছর আগে সংসারের আর্থিক স্বচ্ছলতার স্বপ্ন নিয়ে সৌদি যান মিস্টার আলী। রোববার সকালে কাজ করার সময় পেছন থেকে আসা একটি প্রাইভেটকার তাকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান তিনি। সরকারের কাছে দাবি নিহত মিস্টারের মরদেহ যেন দ্রুত দেশে আনার ব্যবস্থা করে দেয়।

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৪

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।