ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

জাতীয়

কুরিয়ারে আসা ১৮১ ভরি ‘অবৈধ’ স্বর্ণালংকার ছিনতাইয়ের চেষ্টা, মালিক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৪
কুরিয়ারে আসা ১৮১ ভরি ‘অবৈধ’ স্বর্ণালংকার ছিনতাইয়ের চেষ্টা, মালিক আটক

ঝিনাইদহ: ঝিনাইদহ শহরে পাচারের সময় অবৈধ ১৮১ ভরি অবৈধ স্বর্ণালংকার ছিনতাইয়ের চেষ্টা করা হয়েছে। এসময় ছিনতাইকারীদের পিটুনিতে আহত হয়েছেন এক ব্যক্তি।

 

পরে সেই স্বর্ণ জব্দ করে জিজ্ঞাসাবাদের জন্য স্বর্ণের মালিককে আটক করেছে পুলিশ।  

মঙ্গলবার (৩০ জুলাই) সকালে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শহরের স্বর্ণকার পট্টির জুয়েলারি শপ গিনি হাউজের কর্মচারী মিঠুন একটি কুরিয়ার সার্ভিস থেকে একটি কার্টন নিয়ে দোকানে ফিরছিলেন। পথে কেসি কলেজ গলিতে পৌঁছালে মিঠুনকে পিটিয়ে ছয় ছিনতাইকারী ওই কার্টন ছিনতাইয়ের চেষ্টা করেন। এসময় ঝিনাইদহ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) জিয়া সেখানে পৌঁছে মিঠুনকে উদ্ধার করেন। পুলিশ দেখে মোটরসাইকেলে করে পালিয়ে যান ছিনতাইকারীরা। পরে পুলিশ এসে ওই কার্টন খুলে উদ্ধার করে ১৮১ ভরি স্বর্ণালংকার। সঠিক কাগজপত্র দেখাতে না পারায় ওই স্বর্ণালংকার জব্দ করে গিনি হাউজের মালিক অনিমেষ মজুমদারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

ঝিনাইদহ সদর থানার এসআই জিয়া বলেন, আমি ছিনতাইকারীদের আটক করার চেষ্টা করেছি। কিন্তু স্থানীয়রা কেউ এগিয়ে না আসায় ছিনতাইকারীরা পালিয়ে যান। পরে আমি আমার ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি জানালে ঘটনাস্থলে পুলিশ আসে।  

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান বলেন, দুটি ঘটনা ঘটেছে। একটি ছিনতাইয়ের আর অন্যটি সোনা পাচার। আমরা ছিনতাইকারীদের আটক করার চেষ্টা করছি। আর যেহেতু কুরিয়ার সার্ভিসে সোনা আনা হয়েছে, ঠিকমতো কাগজপত্রও পাওয়া যায়নি। তাই আমরা ১৮১ ভরি সোনা জব্দ করেছি। এর মালিক অনিমেষ মজুমদারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩৪১ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।