ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

খুলনায় আবারও রাজপথে শিক্ষার্থীরা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৪
খুলনায় আবারও রাজপথে শিক্ষার্থীরা মঙ্গলবার দুপুরে সাড়ে ১২টা থেকে দুপুর ২টা পর্যন্ত খুলনা মহানগরের ব্যস্ততম শিববাড়ি মোড়ে অবস্থান নেন আন্দোলনরত শিক্ষার্থীরা

খুলনা: কোটা সংস্কার আন্দোলনে ছাত্র হত্যার বিচারসহ ৯ দফা দাবিতে আবারও খুলনা উত্তাল হয়ে পড়েছে।

মঙ্গলবার (৩০ জুলাই) দুপুরে সাড়ে ১২টা থেকে দুপুর ২টা পর্যন্ত খুলনা মহানগরের ব্যস্ততম শিববাড়ি মোড়ে অবস্থান নেন বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

শিক্ষার্থীদের সড়ক অবরোধের কারণে খুলনা-যশোর মহাসড়ক, মজিদ সরণি, কেডিএ এভিনিউসহ আশপাশের কয়েকটি সড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে।

আন্দোলনকারী শিক্ষার্থীরা জানান, সারা দেশে কোটা সংস্কারের দাবিতে আন্দোলনকারীদের গুম, খুন ও মিথ্যা মামলায় জড়ানো হয়েছে। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কদের জিম্মি করে অস্ত্রের মুখে ফেলে বিবৃতি আদায় করা হয়েছে। এসব কারণে আমাদের রাজপথে নামতে হয়েছে।

এ সময় সেখানে দায়িত্ব পালনরত পুলিশ সদস্যরা শিক্ষার্থীদের সরিয়ে দেওয়ার চেষ্টা করেন। কিন্তু শিক্ষার্থীরা অনড় অবস্থানে থাকেন। পরে খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি) কমিশনার মো. মোজাম্মেল হক শিক্ষার্থীদের সঙ্গে কথা বললে তারা সেখান থেকে চলে যান।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৪
এমআরএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।