ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

ফেনী জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট আবু তাহের আর নেই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৪
ফেনী জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট আবু তাহের আর নেই

ফেনী: ফেনী জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট মো. আবু তাহেরের আর নেই।

গতকাল মঙ্গলবার (৩০ জুলাই) সন্ধ্যায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পরে বুধবার (৩১ জুলাই) সকালে জানাজা শেষে তাকে ফেনীর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

জানা গেছে, বুধবার (৩১ জুলাই) সকাল সাড়ে ৯টায় শহরের রামপুর হাফেজিয়া মাদ্রাসার সামনে অ্যাডভোকেট আবু তাহেরের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। সকাল সাড়ে ১০টায় শহরের মিজান ময়দানে দ্বিতীয় নামাজে জানাজা শেষে বিরিঞ্চি এলাকায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও চার মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও রাজনৈতিক সহকর্মী রেখে গেছেন।

অ্যাডভোকেট আবু তাহের ফেনী জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি ও পৌর বিএনপির সভাপতি ছিলেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে যুক্ত ছিলেন।

মরহুমের ছোট ছেলে ফাহিম শাহরিয়ার বলেন, তার বাবা ব্রেন ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন। তারপর ভারতের চেন্নাইয়ে এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গত ২০ দিন রাজধানীর একটি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন থেকে মঙ্গলবার সন্ধ্যায় তার মৃত্যু হয়।

অ্যাডভোকেট আবু তাহেরের মৃত্যুর খবরে জেলার বিএনপির রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে শোক জানিয়েছেন ফেনী জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার এবং সদস্য সচিব আলাল উদ্দিন আলাল।  

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, জুলাই ৩১, ২০২৪
এসএইচডি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।