ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

নোয়াখালীতে পুলিশ সার্কেল ও ভূমি অফিসে অগ্নিসংযোগ-ভাঙচুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৪ ঘণ্টা, আগস্ট ৪, ২০২৪
নোয়াখালীতে পুলিশ সার্কেল ও ভূমি অফিসে অগ্নিসংযোগ-ভাঙচুর

নোয়াখালী: নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপারের (বেগমগঞ্জ সার্কেল) কার্যালয় ও উপজেলা ভূমি অফিসে অগ্নিসংযোগ ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। তবে এসব ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

 

রোববার (৪ আগস্ট) বিকেল ও সন্ধ্যার দিকে অগ্নিসংযোগ ও ভাঙচুরের এসব ঘটনা ঘটে।  

নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) মো. নাজমুল হাসান রাজিব ও বেগমগঞ্জ উপজেলা কমিশনার (ভূমি) সৈয়দ মুরাদ ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।  

প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার বিকেল ৫টার দিকে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন সমর্থনকারীদের একটি দল অতর্কিতভাবে বেগমগঞ্জ উপজেলা (ভূমি) কার্যালয়ে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে। পরে তারা সেখানে অগ্নিসংযোগ করে অফিসে থাকা ল্যাপটপ ও ডেস্কটপ লুট করে নিয়ে যায়।  

এরপর সন্ধ্যার দিকে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন সমর্থনকারীদের আরেকটি দল নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপারের কার্যালয় হামলা চালায়। এরপর তারাও সেখানে ভাঙচুর করে অগ্নিসংযোগ করে। খবর পেয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে যান। এর আগেই আন্দোলনকারীরা সরে যান।

বেগমগঞ্জ উপজেলা কমিশনার (ভূমি) সৈয়দ মুরাদ ইসলাম জানান, আমি শুনেছি কার্যালয়ে আগুন দিয়ে ল্যাপটপ ও ডেস্কটপ গুলো নিয়ে গেছে। পরে আগুন নিভিয়ে ফেলা হয়।    

নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) মো. নাজমুল হাসান রাজিব অগ্নিসংযোগ করার সত্যতা নিশ্চিত করে বলেন, সকাল থেকে তিন দফা থানায় আক্রমণ করে আন্দোলনকারীরা। পরবর্তীতে সার্কেল অফিসে গিয়ে তারা কাগজপত্রে অগ্নিসংযোগ করে।  

বাংলাদেশ সময়: ২২১৪ ঘণ্টা, আগস্ট ৪, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।