ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

তাড়াশে ৮১ কেজি গাঁজাসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৪
তাড়াশে ৮১ কেজি গাঁজাসহ আটক ৩

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার চরহামকুড়িয়া এলাকায় একটি ট্রাক থেকে ৮১ কেজি গাঁজাসহ তিন মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।  

বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুরে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২ সিরাজগঞ্জের অপস অফিসার মো. উসমান গণি।

বুধবার (২১ আগস্ট) সন্ধ্যার দিকে ওই মহাসড়কে চেকপোস্ট বসিয়ে তাদের আটক করা হয়। জব্দ করা মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাকটিও।

আটকরা হলেন- রাজশাহী জেলার কর্ণহার থানার রড়মত্তপাড়া গ্রামের মো. বাবর আলীর ছেলে মো. মাইনুল ইসলাম (২৯), একই থানার বেজোড়া গ্রামের আব্দুল গফফার আলীর ছেলে মো. ফারুক হোসেন (২৮) ও কর্ণহার গ্রামের মো. সাইদুল ইসলামের ছেলে মো. জুবাইর ইসলাম (২০)।  

বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে বুধবার (২১ আগস্ট) বিকেলে চরহামকুড়িয়া বাজার এলাকায় মহাসড়কে চেকপোস্ট বসিয়ে তল্লাশি অভিযান চালানো হয়। অভিযানের একপর্যায়ে রাজশাহীগামী ট্রাকটিতে তল্লাশি চালিয়ে ৮১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় ট্রাকটি জব্দ ও ওই তিন মাদকবিক্রেতাকে আটক করা হয়।

আটক ব্যক্তিরা দীর্ঘদিন ধরে সিরাজগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য কেনা-বেচা করে আসছিলেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। এ ঘটনায় তাড়াশ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, আগস্ট ২২, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।