ঢাকা, বৃহস্পতিবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

পটুয়াখালীর ২২ শহীদ পরিবারকে এক লাখ টাকার করে দিল জামায়াত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৪
পটুয়াখালীর ২২ শহীদ পরিবারকে এক লাখ টাকার করে দিল জামায়াত

পটুয়াখালী: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত পটুয়াখালীর ২২ শহীদ পরিবারকে এক লাখ টাকা করে দিয়েছে বাংলাদেশ জামায়াত ইসলামী।

শুক্রবার (২৩ আগস্ট) সকালে পটুয়াখালী সরকারি জুবলি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মিলনায়তনে আমিরে জামায়াতের পক্ষ শহীদ পরিবারের হাতে এ অনুদান হস্তান্তর করেন কেন্দ্রীয় জামায়াত ইসলামীর সহকারী সেক্রেটারি অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন হেলাল।

তিনি প্রথম পটুয়াখালী সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী রিদয় চন্দ্র তরুয়ার পরিবারের হাতে অনুদান হস্তান্তর মধ্যে দিয়ে কর্মসূচি শুরু করেন। এ সময় রিদয় চন্দ্র তরুয়ার বাবা রতন চন্দ্র তরুয়া ও তার মা, বোন ও দুলাভাইসহ পরিবারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

জেলা আমির প্রফেসর মোহাম্মদ শাহ আলমের সভাপতিত্বে ও জেলা জামায়াত ইসলামীর সেক্রেটারি এবিএম সাইফুল্লার সঞ্চালনায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ফখরুদ্দিন খান রাজী, রিদয় চন্দ্র তরুয়ার বাবা রতন চন্দ্র তরুয়া, জেলা নায়েবে আমির অ্যাডভোকেট নাজমুল আহসান, শহর আমির আবুল বাশার, জুবিলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আলাউদ্দিন ও করিম মৃধা কলেজের শিক্ষক অশোক দাস ও গৌতম কুমার দাসসহ স্থানীয় জামায়াত ইসলামী ও ইসলামী ছাত্রশিবির নেতা-কমীরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা শহীদ রিদয় চন্দ্র তরুয়ার পরিবারের পাশে থাকার প্রতিশ্রুতি দেন এবং বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত পটুয়াখালীর ২২ জনকে ২২ লাখ টাকার অনুদান দেওয়া হচ্ছে বলে জানান।

পরে বিভিন্ন উপজেলায় ঘুরে ঘুরে শহীদ পরিবারের সঙ্গে সাক্ষাৎ ও অনুদান হস্তান্তর করেন এই জামায়াতের নেতা।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।