ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

জাতীয়

নরসিংদীতে মেঘনায় ডুবে স্কুলছাত্র নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২৪
নরসিংদীতে মেঘনায় ডুবে স্কুলছাত্র নিহত 

নরসিংদী: নরসিংদীর মেঘনা নদীতে বন্ধুদের সঙ্গে গোসলে নেমে রাশেদুল ইসলাম রাশেদ (১৪) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

রোববার (০১ সেপ্টেম্বর) বিকেলে নরসিংদী পৌর শহরের নাগরিয়াকান্দি ব্রিজের নিচে মেঘনা নদীতে এ ঘটনা ঘটে।

 

রাশেদ নরসিংদী পৌর শহরের ব্যাংক কলোনি এলাকার দ্বীন ইসলামের ছেলে। সে চিনিশপুর গ্রীন ল্যাবরেটরি স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

নিহতের স্বজনদের বরাত দিয়ে ফায়ার সার্ভিস জানায়, আজ বিকেলে পৌর শহরের নাগরিয়াকান্দি ব্রিজের নিচে মেঘনা নদীতে রাশেদুল ইসলাম রাশেদসহ সাত বন্ধু গোসল করতে যায়। সাঁতার না জানায় একপর্যায়ে রাশেদ নদীর পানিতে তলিয়ে যায়। পরে সহপাঠীদের চিৎকারে স্থানীয়দের সহযোগিতায় খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। পরে ফায়ার সার্ভিসের লোকজন এসে নিখোঁজ রাশেদের মরদেহ উদ্ধার করে। পরে তার মরদেহ বাবা দ্বীন ইসলামের কাছে হস্তান্তর করা হয়।

নরসিংদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. রায়হান জানান, বিকেল সাড়ে ৫টার দিকে আমাদের কাছে খবর আসে গোসলে নেমে এক ছাত্র নিখোঁজ হয়েছে। পরে আমাদের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে স্থানীয় ডুবুরিদের সহায়তায় প্রায় এক ঘণ্টার চেষ্টায় তাকে মৃত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়। পরে নিহত স্কুলছাত্রের বাবার কাছে মরদেহ হস্তান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।