ঢাকা, বৃহস্পতিবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বাগেরহাটে খাটের নিচ থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২৪
বাগেরহাটে খাটের নিচ থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক প্রতীকী ছবি

বাগেরহাট: বাগেরহাটের চিতলমারী উপজেলায় বসতঘরের খাটের (চৌকির) নিচ থেকে খাদিজা আক্তার নামে (৩) এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

বুধবার (৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার চরবানিয়ারী ইউনিয়নের চরডাকাতিয়া গ্রামে নিজ বাড়ি থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

 

ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ নিহত শিশুর সৎ মা আয়শা খাতুনকে (২৩) আটক করেছে। শিশু খাদিজা চরবানিয়ারী ইউনিয়নের চরডাকাতিয়া গ্রামের তুহিন শেখের মেয়ে।

এলাকাবাসী জানান, খাদিজার আপন মা দেড় বছর আগে অন্যত্র গিয়ে বিয়ে করেছেন। মাস খানেক আগে তার বাবা তুহিন শেখ আয়শা খাতুনকে বিয়ে করেছেন। বিয়ের এক মাসের মাথায় খাদিজার মরদেহ উদ্ধার করল পুলিশ।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার রায় বলেন,  স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে খাটের নিচ থেকে খাদিজার মরদেহ উদ্ধার করা হয়। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য নিহতের সৎ মা আয়শাকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।