ঢাকা, শুক্রবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

কক্সবাজারে যৌথ বাহিনীর অভিযান, অস্ত্রসহ আটক ৮

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৪
কক্সবাজারে যৌথ বাহিনীর অভিযান, অস্ত্রসহ আটক ৮

কক্সবাজার: কক্সবাজার সদরের পিএমখালী এলাকা থেকে সাতটি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ আটজনকে আটক করেছে যৌথ বাহিনী। শুক্রবার (৫ সেপ্টেম্বর) ভোরে এ অভিযান চালানো হয়।

অভিযানে ওই এলাকার কলিম উল্লাহ (৩৪), মো. খোরশেদ আলম (৩৭), মো. হাসান শরীফ লাদেন (২০), মো. শাহিন (২৩), মো. মিজান (২০), আব্দুল মালেক (৪৮), আব্দুল হাই (২৪) ও আব্দুল আজিজকে (২৫) আটক করা হয়।

উদ্ধার হওয়া অস্ত্রের মধ্যে দুটি বিদেশি পিস্তল, তিনটি ওয়ান শুটার গান, দুটি এলজি, ৪৮ রাউন্ড কার্তুজ, তিনটি ম্যাগজিন, পাঁচটি দা, দুটি কিরিচ, একটি চাইনিজ কুড়াল ও একটি চেইন রয়েছে।

কক্সবাজারস্থ র‌্যাব ১৫-এর সিনিয়র সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) অতিরিক্ত পুলিশ সুপার মো. আবুল কালাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শুক্রবার কক্সবাজার সদরের পিএমখালী ইউনিয়নের মাইজপাড়া এলাকায় সেনাবাহিনী, পুলিশ, র‌্যাব ও বিজিবির সমন্বয়ে গঠিত যৌথ বাহিনী এ অভিযান চালায়।

এ সময় অস্ত্রসহ তাদের আটক করা হয়। অভিযোগ রয়েছে, একটি সন্ত্রাসী গোষ্ঠীর হয়ে পিএমখালীসহ পার্শ্ববর্তী এলাকায় আধিপত্য বিস্তার ও বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছিল তারা। আটকদের বিরুদ্ধে মামলা দিয়ে কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২৪
এসবি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।