ঢাকা, বুধবার, ২৬ ভাদ্র ১৪৩১, ১১ সেপ্টেম্বর ২০২৪, ০৭ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

আরএমপির আট উপ-কমিশনারকে একযোগে বদলি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৪
আরএমপির আট উপ-কমিশনারকে একযোগে বদলি

রাজশাহী: রাজশাহী মেট্টোপলিটন পুলিশের (আরএমপি) আটজন উপ-কমিশনার (ডিসি) একযোগে বদলি করা হয়েছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় আরএমপি সদর দপ্তর থেকে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, সোমবার (৯ সেপ্টেম্বর) আরএমপির নবযোগদানকৃত পুলিশ কমিশনার মোহাম্মদ আবু সুফিয়ান এ আট পুলিশ কর্মকর্তাকে বদলির আদেশ দিয়েছেন।

এদিকে বদলির ওই অফিস আদেশে বলা হয়েছে, আরএমপির এই ডিসিদের বদলির আদেশ অবিলম্বে কার্যকর হবে এবং পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বলবৎ থাকবে।

বদলি আদেশে আরএমপির উপ-পুলিশ কমিশনার (ডিবি) কে এম আরিফুল হককে বিশেষ পুলিশ সুপার পদে নগর বিশেষ শাখায়, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) অনির্বাণ চাকমাকে উপ-পুলিশ কমিশনার বোয়ালিয়া ও কাশিয়াডাঙ্গা হিসেবে, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) বিভূতি ভূষণ বানার্জীকে উপ-পুলিশ কমিশনার (পিওএম) হিসেবে ও নগর বিশেষ শাখার উপ-পুলিশ কমিশনার মুহম্মদ আব্দুর রকিবকে শাহ মখদুম ক্রাইম বিভাগের ‍উপ-পুলিশ কমিশনার হিসেবে বদলি করা হয়েছে। এছাড়াও শাহ মখদুম ক্রাইম বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. নূর আলম সিদ্দিকীকে উপ-পুলিশ কমিশনার ট্রাফিক হিসেবে, মতিহার ক্রাইম বিভাগের উপ-পুলিশ কমিশনার মধুসূদন রায়কে উপ-পুলিশ কমিশনার ইঅ্যান্ডডি ও লজিস্টিকস অ্যান্ড সাপ্লাই হিসেবে বদলি করা হয়েছে। উপ-পুলিশ কমিশনার পিওএম মীর মো. শাফিন মাহমুদকে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার হিসেবে ও উপ-পুলিশ কমিশনার মো. মমিনুল করিমকে মতিহার ক্রাইম বিভাগের উপ-পুলিশ কমিশনার হিসেবে বদলি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৪
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।