ঢাকা, শুক্রবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ইউপি সদস্য গ্রেপ্তার, বাড়িতে মিলল রামদা-চাপাতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৪
ইউপি সদস্য গ্রেপ্তার, বাড়িতে মিলল রামদা-চাপাতি

কুমিল্লা: কুমিল্লার হোমনায় দেশীয় অস্ত্রসহ শাহ আলী নামে এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যকে গ্রেপ্তার করেছে যৌথবাহিনী।  

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) হোমনা উপজেলার মাথাভাঙা ইউনিয়নের ছয়ফুল্লাকান্দি গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

 

শাহ আলী ১ নম্বর মাথাভাঙা ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য। যৌথবাহিনীর অভিযানে তার বাড়ি থেকে একটি রামদা, একটি স্টিলের গ্যাস পাইপ, একটি চাপাতি, চারটি লোহার রড, দুটি সুইচ গিয়ার, তিনটি চাকু, একটি লম্বা ব্লেড ও একটি ধারালো পাট্টা উদ্ধার করা হয়।
 
এ ঘটনায় হোমনা থানার উপপরিদর্শক (এসআই) ইহসানুল হাসান বাদী হয়ে তার নামে হোমনা থানায় অস্ত্র আইনে মামলা করেছেন। বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে কুমিল্লা কারাগারে পাঠানো হয়।  

এ ব্যাপারে হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ উল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার হোমনা উপজেলার মাথাভাঙা ইউনিয়নের ছয়ফুল্লাকান্দি গ্রামের শাহ আলীর বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানে তার বাড়ি থেকে দেশীয় অস্ত্র উদ্ধার ও তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কুমিল্লা কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।