ঢাকা, শুক্রবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

চরভদ্রাসনে টেঁটাবিদ্ধ হওয়ার চারদিন পর যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৪
চরভদ্রাসনে টেঁটাবিদ্ধ হওয়ার চারদিন পর যুবকের মৃত্যু

ফরিদপুর: ফরিদপুরের চরভদ্রাসনে টেঁটাবিদ্ধ হওয়ার চারদিন পর রাকিব শিকদার (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।  

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

রাকিব চরভদ্রাসন সদর ইউনিয়নের এমপি ডাঙ্গী গ্রামের মকদুম শিকদারের ছেলে। এ ঘটনায় মকদুম শিকদার বাদী হয়ে চরভদ্রাসন থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

স্থানীয় ও রাকিবের পারিবারিক সূত্রে জানা যায়, হররিামপুর ইউনিয়নের আমিন খার ডাঙ্গী এলাকার শেখ আনিসের ছেলে আক্তার শেখের সঙ্গে রাকিবের পারিবারিক দ্বন্দ্ব চলছিল। আক্তার ও রাকিব সম্পর্কে পরস্পর ভায়রা ভাই। প্রায়শই তাদের মধ্যে দ্বন্দ্ব হতো।  

গত সোমবার (২৩ সেপ্টেম্বর) রাকিব অপর দুই ভাই রিয়াজুল ও সাকিবকে নিয়ে আক্তারের বাড়ি যায়। পরে ফেরার পথে ওই গ্রামের বাসিন্দা নেপাল বিশ্বাসের ছেলে জিয়া বিশ্বাস আরও লোকজন নিয়ে খেয়া ঘাটে এসে রাকিবদের ওপর হামলা করে। এসময় রিয়াজুলের মাথা ফেটে যায় এবং রাকিব টেঁটা বিদ্ধ হয়। পরে রাকিবকে প্রথমে চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নেওয়া হয়। সেখানে শুক্রবার সকালে তার মৃত্যু হয়।

এ ঘটনার পর থেকে আক্তারের পরিবারের লোকজন পলাতক ও জিয়ার মোবাইল নম্বর বন্ধ থাকায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।  

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আব্দুল গাফ্ফার জানান, পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে। রাকিবের বাবা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এ হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ