ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

কুষ্টিয়ার সীমান্তে বিজিবির সতর্কতা জারি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৪
কুষ্টিয়ার সীমান্তে বিজিবির সতর্কতা জারি

কুষ্টিয়া: অনুপ্রবেশ রোধে কুষ্টিয়া ৪৭ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ব্যাটালিয়ন সীমান্ত এলাকায় সর্বোচ্চ সতর্কতা জারি করেছে।  

মঙ্গলবার (০১ অক্টোবর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে সীমান্তে সতর্কতার বিষয়টি জানায় ৪৭ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. মাহবুব মুর্শেদ রহমান।

বিজ্ঞপ্তিতে বিজিবি জানায়, ৪৭ বিজিবির সব কোম্পানি এবং বিওপির দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকা দিয়ে যেন কোনো বাংলাদেশি নাগরিক অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে ভারতের যেতে না পারে এবং ভারতীয় কোনো নাগরিক যেন বাংলাদেশে অনুপ্রবেশ করতে না পারে- সে ব্যাপারে সীমান্ত এলাকায় সর্বোচ্চ সতর্কতা জারি করা হয়েছে। এছাড়া অবৈধভাবে সীমান্ত অতিক্রম করতে গিয়ে যেন অনাকাঙ্ক্ষিত প্রাণহানিকর কোনো পরিস্থিতি যাতে না ঘটে সে ব্যাপারে ব্যাটালিয়ন কমান্ডার, কোম্পানি কমান্ডার এবং বিওপি কমান্ডার পর্যায়ে প্রতিনিয়ত চেয়ারম্যান, মেম্বার এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সমন্বয়ে সীমান্তে বসবাসরত জনসাধারণের উপস্থিতিতে নিয়মিতভাবে মতবিনিময় সভা/সেমিনার এবং প্রেষণা দেওয়ার কার্যক্রম চলছে।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।