ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

পাথরঘাটায় বজ্রপাতে তিন শিক্ষার্থীসহ আহত ৪

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৪
পাথরঘাটায় বজ্রপাতে তিন শিক্ষার্থীসহ আহত ৪ ফাইল ফটো

‎পাথরঘাটা (বরগুনা): ‎বরগুনার পাথরঘাটা উপজেলায় বজ্রপাতে তিন শিক্ষার্থীসহ চারজন আহত হওয়ার ঘটনা ঘটেছে। এদের মধ্যে একজনকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

‎মঙ্গলবার (১ অক্টোবর) দুপুরে টানা এক ঘণ্টার বৃষ্টিতে পাথরঘাটা উপজেলার বিভিন্ন স্থানে বজ্রপাত হয়। এসময় তিন শিক্ষার্থী ও একজন জেলে আহত হয়েছে।

‎আহতরা হলেন- পাথরঘাটা সদর ইউনিয়নের বাদুরতলা গ্রামের খালেক ফরাজির ছেলে রাসেল ফরাজি (৩৫), চরদুয়ানি ইউনিয়নের তাফালবাড়িয়া সালামিয়া দাখিল মাদরাসার সপ্তম শ্রেণির শিক্ষার্থী আফরোজা (১৩), ইয়াসমিন (১৪) ও মোসা. ইয়ানা (১৪)।

‎জানা যায়, সদর ইউনিয়নের পদ্মা এলাকায় রাসেল ফরাজি ট্রলারে কাজ করছিলেন। এ সময় হঠাৎ বজ্রপাত হলে তার শরীরের পেছনে লেগে কিছু অংশ পুড়ে যায়। তাকে উদ্ধার করে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য বরিশাল পাঠানো হয়েছে।  

অপরদিকে চরদুয়ানি ইউনিয়নে তাফালবাড়িয়া সালামিয়া দাখিল মাদরাসায় ক্লাস চলাকালীন বজ্রপাতের বিকট শব্দে তিন শিক্ষার্থী জ্ঞান হারিয়ে ফেলে। তাদের পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

‎এ বিষয়ে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাসুদ রানা বলেন, বজ্রপাতে আহত চারজনের মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে বরিশাল পাঠানো হয়েছে এবং বাকি তিন শিক্ষার্থীকে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।