ঢাকা, শুক্রবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৪ অক্টোবর ২০২৪, ০০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাতক্ষীরা সীমান্তে দুই দালালসহ আটক ৫ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৪
সাতক্ষীরা সীমান্তে দুই দালালসহ আটক ৫ 

সাতক্ষীরা: সাতক্ষীরা সীমান্তে পৃথক অভিযান চালিয়ে ভারত থেকে অবৈধপথে দেশে প্রবেশের সময় দুইজন ও বাংলাদেশ থেকে ভারতে যাওয়ার সময় দুই দালালসহ তিনজনকে আটক করেছে বিজিবি।  

শুক্রবার (৪ অক্টোবর) দুপুরে বিজিবির সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়ন সদরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভােরে সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের হিজলদী বিওপির একটি বিশেষ দল সীমান্তের সুলতানপুর মাঠ নামক স্থানে অভিযান চালিয়ে ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে আসার সময় শরিয়তপুর জেলার জাজিরা থানার রামকৃষ্ণপুর গ্রামের মৃত সামছুল মোল্লা কন্যা মৌসুমি (৩৪) এবং ফরিদপুর জেলার আলফাডাংগা থানার রুদ্রবানা গ্রামের মৃত আয়নাল উদ্দিন শেখের ছেলে মো. মামুনকে (৩৩) আটক করে।

অপরদিকে, সাতক্ষীরার পদ্মশাখরা সীমান্ত এলাকা দিয়ে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় লক্ষীদাড়ী গ্রামের আব্দুল মজিদের ছেলে মো. শামছুজ্জামানকে (৩৯) আটক করা হয়। তাকে পারাপারে সহায়তার অভিযোগে দুই দালালকে আটক করা হয়। তারা হলেন, পদ্মশাখরা গ্রামের শামসুদ্দিন গাজির ছেলে মো. জসিম উদ্দিন (৩৮) ও লক্ষীদাড়ী গ্রামের আসাদুল সরদারের ছেলে মো. বিলাল হোসেন (২৩)। এসময় তাদের কাছ থেকে দুটি মোটরসাইকেল জব্দ করা হয়।  

আটকদের বিরুদ্ধে বিনা পাসপোর্টে অবৈধভাবে সীমান্ত পারাপারের অপরাধে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।