ঢাকা, শুক্রবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৪ অক্টোবর ২০২৪, ০০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বান্দরবানে দুর্গাপূজা উদ্‌যাপন কমিটির সঙ্গে সেনাবাহিনীর মতবিনিময়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৪
বান্দরবানে দুর্গাপূজা উদ্‌যাপন কমিটির সঙ্গে সেনাবাহিনীর মতবিনিময়

বান্দরবান: বান্দরবানে শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে সার্বিক নিরাপত্তা নিয়ে মতবিনিময় সভা করেছে বাংলাদেশ সেনাবাহিনী।  

শুক্রবার (৪ অক্টোবর) সকালে বান্দরবান সেনা জোনের উদ্যোগে পূজা উদ্‌যাপন কমিটির নেতাদের সঙ্গে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

মতবিনিময় সভায় জোন কমান্ডার লে. কর্নেল এএসএম মাহমুদুল হাসান (পিএসসি) বলেন, বান্দরবান একটি সম্প্রীতির জেলা। এখানে দীর্ঘদিন ধরে সব ধর্মাবলম্বীর মানুষেরা তাদের নিজ নিজ ধর্মীয় উৎসব সুষ্ঠুভাবে উদ্‌যাপন হয়ে আসছে। হিন্দু সম্প্রদায়ের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গা। যাতে করে এ উৎসবটি যেন অন্যান্য বছরের মত আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয় সেজন্য আমরা সেনাবাহিনীর পক্ষ থেকে সার্বক্ষণিক নজরদারি থাকবে। ধর্ম যার যার উৎসব সবার, আমরা সবাই মিলেই এই পবিত্র ধর্মীয় উৎসবটি সম্পন্ন করতে পারবো এবং প্রয়োজনীয় নিরাপত্তা নিশ্চিত করতে সেনাবাহিনী সবকিছু করতে প্রতিশ্রুতিবদ্ধ।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বান্দরবান জোনের উপ-অধিনায়ক মেজর মিঞা মোহাম্মদ মেহেদী হাসান পিএসসি, ক্যাপ্টেন মো. সাজেদুর রহমানসহ হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন নেতারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এ বছর বান্দরবান জেলায় ৩১টি পূজা মণ্ডপে অনুষ্ঠিত হবে দুর্গাপূজা। আগামী ৯ অক্টোবর ষষ্ঠীর মধ্যে দিয়ে শুরু হয়ে ১৩ অক্টোবর প্রতিমা বিসর্জনের মধ্যে দিয়ে শেষ হবে হিন্দু সম্প্রদায়ের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা।  

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, অক্টোবর ৪, ২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।