ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ছাত্র আন্দোলনে নিহত মুক্তাকিম বিল্লাহ হত্যা মামলায় আ. লীগ নেতা গ্রেপ্তার

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২৪
ছাত্র আন্দোলনে নিহত মুক্তাকিম বিল্লাহ হত্যা মামলায় আ. লীগ নেতা গ্রেপ্তার

ঢাকা: মিরপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত মো. মুক্তাকিম বিল্লাহ হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা মো. আলমগীর হোসেনকে গ্রেপ্তার করেছে ডিএমপির মিরপুর মডেল থানা পুলিশ।  

সোমবার (৭ অক্টোবর) ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

গতকাল (৬ অক্টোবর) রাতে শাহআলী থানার প্রিয়াংকা হাউজিং এলাকা হতে শাহআলী থানার সহায়তায় তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আলমগীর হোসেন শাহআলী থানার ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য।

রাজধানীর মিরপুর-১০ এলাকায় ভিকটিম মো. মুক্তাকিম বিল্লাহ হত্যার ঘটনায় গত ৫ অক্টোবর  মিরপুর মডেল থানায় একটি মামলা রুজু হয়। মামলার এজাহারে বলা হয়, গত ১৯ জুলাই  বিকেলে মিরপুর-১০ এলাকায় আন্দোলনরত বৈষম্যবিরোধী ছাত্র-জনতার উপর এলোপাথাড়ি গুলিবর্ষণ করে আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এসময় আওয়ামী লীগের নেতাকর্মীদের ছোড়া গুলিতে মো. মুক্তাকিম বিল্লাহ মাথায় গুলিবিদ্ধ হয়। গুরুতর আহত মুক্তাকিমকে প্রথমে কল্যাণপুরের ইবনে সিনা হাসপাতাল ও পরবর্তীতে মিরপুর মাজার রোডের গ্লোভাল স্পেশালাইজড হাসাপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।  

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, অক্টোবর ৭,২০২৪
এজেডএস/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।