ঢাকা, শুক্রবার, ২ কার্তিক ১৪৩১, ১৮ অক্টোবর ২০২৪, ১৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাভারে সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল ২ শ্রমিকের

অতিথি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৪
সাভারে সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল ২ শ্রমিকের

সাভার (ঢাকা): ঢাকার সাভারের হেমায়েতপুরে সেপটিক ট্যাংকে নেমে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। তাদের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

শুক্রবার (১৮ অক্টোবর) সকালে সাভারের হেমায়েতপুরের দক্ষিণ মেইটকা গ্রামের প্রবাসী লাল মিয়ার নির্মাণাধীন সেপটিক ট্যাংকে নেমে তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন- সাভারের হেমায়েতপুরের ঝাউচড়ের দক্ষিণ মেইটকা গ্রামের মো. আনিসুল হক (৪০) ও সাদিকুল ইসলাম (৩৯)। তারা পেশায় রাজমিস্ত্রি।

স্থানীয়রা জানান, আজ সকালে প্রবাসী লাল মিয়ার নির্মাণাধীন সেপটিক ট্যাংকের ভেতরে কাজ করতে নামেন এক নির্মাণ শ্রমিক। দীর্ঘ সময় অতিবাহিত হলেও তার কোনো সাড়াশব্দ না পেয়ে। অপর একজন শ্রমিক সেপটিক ট্যাংকে নেমে যায়। পরবর্তীতে দুজনেরই কোনো সাড়াশব্দ পাওয়া না গেলে স্থানীয়রা সাভার ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে সেপটিক ট্যাংকের ভেতর থেকে অচেতন অবস্থায় ওই দুই নির্মাণ শ্রমিককে উদ্ধার করে। পরে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ট্যানারি ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার পরিতোষ বাংলানিউজকে বলেন, খবর পেয়ে অচেতন অবস্থায় দুই নির্মাণ শ্রমিককে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।  

সাভার মডেল থানার পরিদর্শক (ওসি) জুয়েল মিয়া বলেন, দুইজনের মরদেহ হাসপাতাল থেকে উদ্ধার করা হয়েছে। এব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৪
জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।