ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

বেনাপোলে ৩২ বাংলাদেশি নারী-পুরুষ আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৫
বেনাপোলে ৩২ বাংলাদেশি নারী-পুরুষ আটক

বেনাপোল(যষোর): যশোরের বেনাপোল সীমান্ত পথে অবৈধ ভাবে ভারত থেকে ফেরার সময় ৩২ বাংলাদেশি নারী-পুরুষও শিশুকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

শনিবার (২৬ ডিসেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে ভারত সীমান্তবর্তী বেনাপোলের সাদিপুর গ্রাম থেকে এদের আটক করা হয়।



আটক হওয়াদের তাৎক্ষণিক নাম ঠিকানা জানা সম্ভব হয়নি। তবে তাদের বাড়ি ঢাকা, নারাণগঞ্জ, মাদারীপুর বাগেরহাট জেলার বিভিন্ন গ্রামে।

যশোর ২৬ ব্যাটালিয়নের বেনাপোল সদর বিজিবি ক্যাম্পের সুবেদার আইয়ুব হোসেন বিষয়টি বাংলানিউজকে জানান, পাচারকারীরা অবৈধ ভাবে সীমান্ত পথে এক দল নারী, শিশুকে সীমান্ত পারাপার করছে। এমন খবর পেয়ে বেনাপোলের সাদিপুর সীমান্তে অভিযান চালালে পাচারকারীরা তাদের ফেলে পালিয়ে যায়। পরে সেখান থেকে ১৫ নারী, ১২ পুরুষ ও ৫ শিশুকে উদ্ধার করে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

বেনাপোল পোর্ট থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) আব্দুর রহিম শনিবার দুপুর দেড়টায় জানান, আটকদের বাংলাদেশি নারী-পুরুষদের বিরুদ্ধে অবৈধ পারাপারের অভিযোগ দিয়ে (১১-সি) ধারায় মামলার কার্যক্রম চলছে। পরবর্তীতে তাদের যশোর আদালতে পাঠানো হবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৫
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।