ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

থার্টি ফার্স্ট নাইট

সূর্যাস্তের পর সমুদ্রসৈকতের সব অনুষ্ঠান বন্ধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
সূর্যাস্তের পর সমুদ্রসৈকতের সব অনুষ্ঠান বন্ধ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: সূর্যাস্তের পর কক্সবাজারে ‘বীচ কার্নিভাল ও থার্টি ফার্স্ট নাইট’ উপলক্ষে বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) থেকে ৫ জানুয়ারি পর্যন্ত সমুদ্রসৈকতসহ যেকোনো উন্মুক্ত স্থানে সব ধরনের অনুষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন।   বিপুলসংখ্যক পর্যটক সমাগমের কারণে নিরাপত্তা নিয়ে সন্দিহান থাকায় প্রশাসনের পক্ষে এ উদ্যোগ নেওয়া হয়েছে।



রোববার বিকাল সাড়ে চারটায় কক্সবাজার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত এক সভায় এ সিদ্ধান্ত জানানো হয়।

সভার সভাপতি জেলা প্রশাসক মো. আলী হোসেন বলেন, পর্যটন বর্ষ ২০১৬ উপলক্ষে কক্সবাজার সমুদ্রসৈকতের বীচ কার্নিভালের আয়োজন করা হয়েছে।   যা ৩১ ডিসেম্বর থেকে ২ জানুয়ারি পর্যন্ত চলবে। একই সঙ্গে থার্টি ফার্স্ট নাইট উপলক্ষে সৈকতে রয়েছে নানা আয়োজনও।   কিন্তু নিরাপত্তার কারণে সৈকতের সব ধরনের অনুষ্ঠান সন্ধ্যার আগেই শেষ করতে সরকারের উচ্চ পর্যায়ের নির্দেশনা রয়েছে।   ফলে নিরাপত্তার স্বার্থে কক্সবাজারের উন্মুক্ত স্থানে অনুষ্ঠান করতে না দেওয়ার এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সভায় পর্যটন বোর্ডের যুগ্ম সচিব নিখিল রঞ্জন দাশ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আনোয়ারুল নাসের, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক এএফএম আলাউদ্দিন খান, অতিরিক্ত পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট আহমদ হোসেনসহ জেলা প্রশাসনের কর্মকর্তা, বীচ ম্যানেজমেন্ট কমিটির সদস্যরাসহ বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
টিটি/এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।