ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

খাগড়াছড়িতে বিএনপি প্রার্থীর প্রচারণায় কেন্দ্রীয় নেতারা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
খাগড়াছড়িতে বিএনপি প্রার্থীর প্রচারণায় কেন্দ্রীয় নেতারা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খাগড়াছড়ি: আসন্ন খাগড়াছড়ি ও মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনে দল থেকে মনোনীত প্রার্থীর পক্ষে প্রচারণা চালাচ্ছেন বিএনপির কেন্দ্রীয় নেতারা।

শুক্রবার(২৫ ডিসেম্বর) প্রার্থীদের পক্ষে প্রচারণায় অংশ নিতে খাগড়াছড়ি আসেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা মেজর জেনারেল(অব.) রহুল আলম চৌধুরী।



সর্বশেষ প্রচারণায় অংশ নিতে এবং খাগড়াছড়ির দুই পৌর নির্বাচনের অবস্থা জানতে আসেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক গোলাম আকবর খন্দকার। সফরকালে কেন্দ্রীয় নেতারা খাগড়াছড়ি এবং মাটিরাঙ্গার বিভিন্ন এলাকায় প্রচারণা ও পথসভা করেন। কথা বলেন সাংবাদিকদের সঙ্গে।

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মেজর জেনারেল(অব.) রুহুল আলম চৌধুরী বলেন, ‘খাগড়াছড়ির বিভিন্ন এলাকায় আমাদের নেতাকর্মীদের হুমকি ধমকি দেওয়া হচ্ছে। আমরা এখনো বিশ্বাস করতে চাই নির্বাচন সুষ্ঠু হবে। আর সুষ্ঠু নির্বাচনের জন্য সেনা মোতায়েন খুবই দরকার।

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক গোলাম আকবর খন্দকার বলেন, রিটার্নিং কর্মকর্তা পক্ষপাত করছে। তিনি নির্বাচন কমিশনের প্রদত্ত বিধি মেনে কাজ করবে বলে আশা রাখি। প্রশাসনকে নিরপেক্ষভাবে কাজ করার অনুরোধ করেন তিনি।

প্রচারণা ও পথসভায় জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূঁইয়া, সিনিয়র সহ সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা, সম্পাদক আবু ইউছুফ চৌধুরী, বিএনপি মনোনীত খাগড়াছড়ি পৌর প্রার্থী অ্যাডভোকেট আব্দুল মালেক ও মাটিরাঙ্গার মেয়র প্রার্থী মো. বাদশা মিয়া প্রমুখ অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৫
পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।