ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

বরিশালে প্রকৃচি-বিসিএস সমন্বয় কমিটির কর্মবিরতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
বরিশালে প্রকৃচি-বিসিএস সমন্বয় কমিটির কর্মবিরতি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বরিশাল: নতুন বেতন কাঠামোকে বৈষম্যমূলক হিসেবে অভিহিত করে সাত দফা দাবি আদায়ে নতুন আন্দোলন কর্মসূচির অংশ হিসেবে বরিশালে কর্মবিরতি পালন করেছে প্রকৌশলী, কৃষিবিদ, চিকিৎসক(প্রকৃচি)এবং বাংলাদেশ সিভিল সার্ভিসের(বিসিএস) ২৬টি ক্যাডার ও বিভিন্ন ফাংশনাল সার্ভিস ধারীরা।

সোমবার(২৮ ডিসেম্বর) দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত প্রকৃচি-বিসিএস সমন্বয় কমিটির ব্যানারে স্ব-স্ব স্থানে এ কর্মবিরতি পালন করা হয়।



বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয়ের সামনে চিকিৎসকরা হাসপাতালের সামনে কর্মবিরতি পালনকালে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন বরিশাল জেলা শাখা ও প্রকৃচি-বিসিএস ২৬ ক্যাডার সমন্বয় কমিটি বরিশাল বিভাগের সভাপতি ডা. মো. ইসতিয়াক হোসেন জানান, এ আন্দোলন সরকার কিংবা দেশের উন্নয়নের বিরুদ্ধে নয়, এ আন্দোলন আমাদের সম্মান ফিরে পাওয়ার জন্য।

এসময় বক্তারা বলেন, বৈষম্য বলতে কোনো কথা নেই, আমরা আমাদের সম্মান ফিরে পেতে চাই।

দাবি আদায় না হওয়া পর্যন্ত প্রকৃচি-বিসিএস ২৬ ক্যাডার সমন্বয় কমিটি সর্বাত্মক আন্দোলন চালিয়ে যাওয়া এবং প্রয়োজনে আরও কঠোর কর্মসূচি দিয়ে হলেও তাদের দাবি আদায় করার হুঁশিয়ারি দেন বক্তারা।

এসময়  শের-ই-বাংলা মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. মাকসেমুল হক, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন বরিশাল জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. মো. মনিরুজ্জামান শাহীন, স্বাচিপ সদস্য ডা. প্রিন্স মজুমদার ও ডা. মোসাদ্দেক হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।