ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফকিরহাটে ছিনতাইকারীর গুলিতে আহত ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
ফকিরহাটে ছিনতাইকারীর গুলিতে আহত ১

বাগেরহাট: বাগেরহাটের ফকিরহাট উপজেলার চৌধুরী বাড়ি এলাকায়  ছিনতাইকারীর গুলিতে আব্দুর রহমান (৩৫) নামে এক ব্যক্তি আহত হয়েছেন। তিনি ঢাকা টোবাকো কোম্পানি লিমিটেডের কর্মকর্তা বলে জানা গেছে।



সোমবার (২৮ ডিসেম্বর) সকালে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ আব্দুর রহমান পাশের জেলা খুলনার সরাবপুর গ্রামের আবুল খায়েরের ছেলে।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিছুর রহমান বাংলানিউজকে জানান, আব্দুর রহমান সকালে পাঁচ লাখ ১৫ হাজার টাকা জমা দিতে অফিস থেকে ব্যাটারি চালিত ইজিবাইকে করে সোনালী ব্যাংকের ফকিরহাট শাখায় যাচ্ছিলেন। ইজিবাইকে আরো কয়েকজন যাত্রী ছিলেন। পথে চৌধুরী বাড়ি এলাকায় এলে একটি মোটরসাইকেলে করে তিন ছিনতাইকারী ইজিবাইক থামিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় তিনি টাকা দিতে না চাইলে তারা তাকে লক্ষ্য করে গুলি চালায় ও মারধর করে। একপর্যায়ে ইজিবাইকের অন্য যাত্রীদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে ছিনতাইকারীরা পালিয়ে যায়।

ছিনাতইকারীরা টাকা নিতে পারেনি বলেও জানান ওসি।

এদিকে, গুলিবিদ্ধ অবস্থায় আব্দুর রহমানকে উদ্ধার করে প্রথমে ফকিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা পাঠানো হয়।

ফকিরহাট সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার শিবলি জানান, আব্দুর রহমানের বাম উরুতে গুলি লেগেছে। এছাড়া তার মাথার ডান পাশে আঘাত রয়েছে।

তিনি আরো জানান, তার পায়ে অস্ত্রপচার করতে হবে। এজন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তবে তার অবস্থা আশঙ্কাজনক নয়।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।