ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ধানমন্ডিতে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
ধানমন্ডিতে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

ঢাকা: রাজধানীর ধানমন্ডি এলাকার একটি আবাসিক বহুতল ভবনের ছাদ থেকে পড়ে লিলি দাস (১৭) নামে এক গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

সোমবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।



নিহত লিলি কুমিল্লার মুরাদনগর উপজেলার রামচন্দ্র গ্রামের বিষ্ণু দাসের মেয়ে। সে ধানমন্ডির রোড নং ১০/এ, ৩৩ নম্বর বাড়ির অভিজিত রায়ের বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করতো।

ওই বহুতল ভবনের গাড়ি চালক হানিফ বাংলানিউজকে জানান, সোমবার বিকেল পাঁচটার দিকে লিলি ও একই ভবনের অপর এক ফ্ল্যাটের গৃহকর্মী বীনা এবং আরও কিছু ছোট বাচ্চাদের সঙ্গে বাসার ছাদে খেলতে যায়। এ সময় সে ছাদ থেকে পড়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে বাংলাদেশ মেডিকেল ও পরে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সেন্টু চন্দ্র দাস জানান, নিহতের মৃতদেহ ঢামেক জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
এজেডএস/আরএইচএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।