ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢামেকের ওটিতে রোগীর শ্লীলতাহানীর চেষ্টা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪২ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
ঢামেকের ওটিতে রোগীর শ্লীলতাহানীর চেষ্টা ফাইল ফটো

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের অপারেশন থিয়েটারে(ওটি) এক তরুণী রোগীকে(১৮) শ্লীলতাহানীর চেষ্টা করার অভিযোগ উঠেছে। এ সময় ওই তরুণী চিৎকার দিয়ে ওটি থেকে বেরিয়ে যান।



মঙ্গলবার (২৯ ডিসেম্বর)রাত সাড়ে ১১টার দিকে ঢামেকের জরুরি বিভাগের তৃতীয় তলায় ৪নং ওটিতে এ ঘটনা ঘটে।

ওই রোগীর স্বজনরা বাংলানিউজকে জানান, সকাল ১০টার দিকে পেট ব্যথার কারণে রামপুরার বনশ্রী থেকে ঢামেকের ১০৯নং ওয়ার্ডে ভর্তি করা হয় ওই তরুণীকে। এরপর চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করে রাতে অপারেশন করার সিদ্ধান্ত নেয়। সে অনুযায়ী রাত ১১টায় তাকে ওটিতে নেওয়া হয়।

এ সময় ওটিতে থাকা লোকজন তার শ্লীলতাহানীর চেষ্টা করে। এ পরিস্থিতিতে তিনি চিৎকার দিয়ে ওটি থেকে বেরিয়ে আসেন। তিনি স্বজনদের বলেন, ‘আমি মরে গেলেও এখানে অপারেশন করবো না। ’ সঙ্গে সঙ্গে তিনি স্বজনদের নিয়ে হাসপাতাল ত্যাগ করেন।

এ ব্যাপারে আগামীকাল বুধবার( ৩০ ডিসেম্বর) হাসপতালের পরিচালকের কাছে অভিযোগ করা হবে বলে জানান ওই তরুণীর স্বামী।

ঢাকা মেডিকেলের নিরাপত্তায় নিয়োজিত আনসারের প্লাটুন কমান্ডার(পিসি) মো. মাসুদ বাংলানিউজকে বলেন, ওটিতে গোণ্ডগোল হচ্ছে শুনে সেখানে ছুটে যাই। গিয়ে দেখি, ওই তরুণীর স্বজনরা শ্লীলতাহানীর অভিযোগ করছেন। তারা অসুস্থ অবস্থায় তাকে নিয়ে হাসপাতাল ত্যাগ করেন।

বাংলাদেশ সময়: ০২৪২ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
এজেডএস/এসকে/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।