ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পর্দা উঠলো মেগা বিচ কার্নিভালের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
পর্দা উঠলো মেগা বিচ কার্নিভালের ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কক্সবাজার: ঢাক-ঢোল-বাদ্যের তালে তালে নীল সমুদ্রের তীরে বেলুন ও পায়রা ওড়ানোর মধ্যে দিয়ে পর্দা উঠলো দেশের প্রথম মেগা বিচ কার্নিভালের।  

বৃহস্পতিবার দুপুর ১টায় কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টের উন্মুক্ত মঞ্চে কার্নিভালের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত।



কক্সবাজার জেলা প্রশাসক মো. আলি হোসেনের সভাপতিত্বে উদ্ধোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন।

এর আগে সকাল সাড়ে ১০টার দিকে একটি বর্ণাঢ্য র‌্যালি কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে সমুদ্র সৈকতের কার্নিভালের মঞ্চের সামনে গিয়ে শেষ হয়।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নসিরুল আহমদ, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. খোরশেদ আলম, অতিরিক্ত সচিব আকাতারুরজামান খান কবির, বাংলাদেশ পর্যটন করপোরেশন বোর্ডের চেয়ারম্যান অপরুপ চৌধুরী, বিদ্যুৎ, খনিজ ও জ্বালানি উপদেষ্টা তৌফিক-ই-এলাহী প্রমুখ।

কোটি টাকা বাজেটের এ অনুষ্ঠানে নাচ গান আর স্কুল শিক্ষার্থীদের পরিবেশিত ডিসপ্লে উপভোগ করেন দর্শকরা। পাশাপাশি সুরের ঝংকারে ঢেউয়ের তালে দুলে পর্যটক।   

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
টিটি/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।