ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শাহজাদপুরে বাসচাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৮ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
শাহজাদপুরে বাসচাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত দুর্ঘটনা কবলিত অটোরিকশা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ি ঘাট এলাকায় বাসচাপায় নারীসহ অটোরিকশার চার যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দু’জন। 

রোববার (৩১ ডিসেম্বর) বেলা পৌনে ১২টার দিকে বগুড়া-নগরবাড়ি মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- পাবনা জেলার সাঁথিয়া উপজেলার দিঘুলিয়া গ্রামের আব্দুর রাজ্জাক (৪৫) ও একই উপজেলার কুন্ডুরিয়া গ্রামের মজিবুর রহমানের ছেলে সেরাজুল ইসলাম (৩২), শাহজাদপুর উপজেলার সোনাতনী ইউনিয়নের ছোট চানতারা গ্রামের কুদ্দুস মোল্লার ছেলে তৌহিদুর রহমান (২৮) এবং চিথুলিয়া গ্রামের আরিফা বেগম (২৬)।

 

দুর্ঘটনায় নিহতদের মরদেহ

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাজা গোলাম কিবরিয়া বাংলানিউজকে জানান, ওই চারজন বাঘাবাড়ি ব্রিজের পাশে দাঁড়িয়ে থাকা সিএনজি চালিত একটি অটোরিকশায় উঠছিলেন। এ সময় পাবনা থেকে ঢাকাগামী ইশা নামে একটি বাস ওই অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই আব্দুর রাজ্জাক ও সেরাজুল মারা যান। এতে আহত হন আরও চারজন। খবর পেয়ে পুলিশ গিয়ে আহতদের উদ্ধার করে স্থানীয় পোতাজিয়া হাসাপাতালে নেওয়ার পথে তৌহিদুর রহমান ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরিফার মৃত্যু হয়।  

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।