ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শাহজাদপুরে বাসচাপায় নিহতের সংখ্যা বেড়ে ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
শাহজাদপুরে বাসচাপায় নিহতের সংখ্যা বেড়ে ৫ দুর্ঘটনা কবলিত অটোরিকশা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ি ঘাট এলাকায় বাসচাপায় নিহতের সংখ্যা বেড়ে পাঁচে দাঁড়িয়েছে। আহত অবস্থায় পাবনা জেলার বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে রোববার (৩১ অক্টোর) দুপুর দেড়টার দিকে অটোরিকশা চালক শামীম হোসেনের (২৬) মৃত্যু হয়।

শামীম বেড়া উপজেলার ভাটুরিয়া গ্রামের বাসিন্দা।  রোববার বেলা পৌনে ১২টার দিকে বগুড়া-নগরবাড়ি মহাসড়কে ঘটা এ দুর্ঘটনায় এর আগে মৃত্যু হয় পাবনা জেলার সাঁথিয়া উপজেলার দিঘুলিয়া গ্রামের আব্দুর রাজ্জাক (৪৫), একই উপজেলার কুন্ডুরিয়া গ্রামের মজিবুর রহমানের ছেলে সেরাজুল ইসলাম (৩২), শাহজাদপুর উপজেলার সোনাতনী ইউনিয়নের ছোট চানতারা গ্রামের কুদ্দুস মোল্লার ছেলে তৌহিদুর রহমান (২৮) এবং চিথুলিয়া গ্রামের আরিফা বেগমের (২৬)।

 

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাজা গোলাম কিবরিয়া বাংলানিউজকে জানান, দুপুরে বাঘাবাড়ি ব্রিজের পাশে সিএনজি চালিত অটোরিকশা দাঁড় করিয়ে যাত্রী ওঠাচ্ছিলেন শামীম। এ সময় পাবনা থেকে ঢাকাগামী ইশা নামে একটি বাস ওই অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই আব্দুর রাজ্জাক ও সেরাজুল মারা যান। এতে আহত হন আরও চারজন। খবর পেয়ে পুলিশ গিয়ে আহতদের উদ্ধার করে স্থানীয় পোতাজিয়া হাসাপাতালে নেওয়ার পথে তৌহিদুর রহমান ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরিফার মৃত্যু হয়। পরে দুপুর দেড়টার দিকে বেড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে শামীম মারা যান।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।