ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় জমি নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৭

আশুলিয়া করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
আশুলিয়ায় জমি নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৭

আশুলিয়া, সাভার: আশুলিয়ার গোরাট এলাকায় জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আবু তালেব নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আরো সাতজন আহত হয়েছে।

রোববার (৩১ ডিসেম্বর) দুপুরে গোরাট ইটখোলা এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত আবু তালেব স্থানীয় গোরাট এলাকার সিরাজুল ইসলামের ছেলে। তিনি একটি কারখানায় ভাড়ায় পরিবহন সরবরাহের কাজ করতেন। আহদের নাম পরিচয় জানা যায়নি।

আবু তালেবের স্ত্রী কামনা বেগম বাংলানিউজকে জানান, দুপুরে আবু তালেব ঝাড়ে বাঁশ কাটতে গেলে তার চাচাতো ভাই ইয়াসুফ ওই জমি ও বাঁশঝাড়ের মালিক বলে নিজেকে দাবি করেন। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে ইয়াসুফ তার সঙ্গীদের নিয়ে আবু তালেবকে কুপিয়ে জখম করেন। এসময় ইয়াসুফ ও তার লোকদের বাধা দিতে গেলে আরো সাতজনকে পিটিয়ে জখম করা হয়। পরে আহতদের উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবু তালেবকে মৃত ঘোষণা করেন। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আউয়াল বাংলানিউজকে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করছে। নিহত আবু তালেবের মরদেহ সাভার মডেল থানায় সুরাতাল শেষে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।