ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুয়েত সামরিক প্রতিনিধি দলের বাংলাদেশ সফর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫০ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৮
কুয়েত সামরিক প্রতিনিধি দলের বাংলাদেশ সফর কুয়েত সামরিক প্রতিনিধি দলকে অভ্যর্থনা/ছবি: আইএসপিআর

ঢাকা: কুয়েতের সশস্ত্র বাহিনীর চিফ অব স্টাফ লেফটেন্যান্ট জেনারেল মোহাম্মদ খালিদ আল খদরের নেতৃত্বে ১০ সদস্যের একটি উচ্চপর্যায়ের প্রতিনিধিদল ঢাকায় পৌঁছেছে।

কুয়েতের একটি বিশেষ প্লেনে করে ৫ দিনের রাষ্ট্রীয় সফর সোমবার (০১ জানুয়ারি) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌছায় প্রতিনিধি দলটি। এসময় সেনাবাহিনীর অ্যাডজুটেন্ট জেনারেল (এজি) মেজর জেনারেল এস এম মতিউর রহমান তাদের অভ্যর্থনা জানান।

মঙ্গলবার (০২ জানুয়ারি) আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কুয়েতের সশস্ত্র বাহিনীর চিফ অব স্টাফ ছাড়াও প্রতিনিধি দলের সঙ্গে রয়েছেন- কুয়েত আর্মড ফোর্সের মিলিটারি এডুকেশন ডিপার্টমেন্টের প্রধান মেজর জেনারেল আনোয়ার জাসেম আল মাজিদি, কুয়েত নেভাল ফোর্সের কমান্ডার মেজর জেনারেল খালেদ আহমেদ আব্দুল্লাহ এবং মুবারক আল আব্দুলাহ জয়েন্ট কমান্ড অ্যান্ড স্টাফ কলেজের কমান্ড্যান্ট মেজর জেনারেল আব্দুল্লাহ আবদুস সামাদ দাস্তি। সফরকালে প্রধানমন্ত্রী এবং সেনাবাহিনী প্রধানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন প্রতিনিধিদলটি।

এছাড়া বিভিন্ন সামরিক-অসামরিক স্থাপনা ও প্রতিষ্ঠান পরিদর্শন করবেন প্রতিনিধি দলের সদস্যরা। সফর শেষে আগামী ৫ জানুয়ারি নিজ দেশে প্রত্যাবর্তন করবেন প্রতিনিধি দলটি।

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।