ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে চিকিৎসকের বিরুদ্ধে নার্স পেটানোর অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৮
রাজশাহীতে চিকিৎসকের বিরুদ্ধে নার্স পেটানোর অভিযোগ বারিন্দ মেডিকেল কলেজ হাসপাতাল

রাজশাহী: রাজশাহীর বারিন্দ মেডিকেল কলেজ হাসপাতালের এক চিকিৎসকের বিরুদ্ধে নার্সকে পেটানোর অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (২ জানুয়ারি) সকালে বারিন্দ হাসপাতালের মহানগরীর লক্ষ্মীপুর শাখায় এ ঘটনা ঘটে। এ সময় ওই হাসপাতালের নার্সরা প্রধান ফটকে তালা দিয়ে ভিতরে বিক্ষোভ করতে থাকে।

 

বিক্ষোভরত নার্সরা অভিযোগ করে জানান, হাসপাতালের অভ্যান্তরীণ বিষয় নিয়ে নিউরো সার্জারি বিভাগের চিকিৎসক লুৎফর রহমান মঙ্গলবার সকালে একজন নার্সকে ধরে পেটান। বিষয়টি জানাজানি হওয়ার পরে ওই হাসপাতালের সব নার্স একত্রিত হয়ে প্রধান ফটকে তালা ঝুলিয়ে দিয়ে ভেতরে বিক্ষোভ করতে থাকেন। এ সময় হাসপাতালের ভেতরেই আটকা পড়েন রোগী এবং তাদের স্বজনরা।

পরে খবর পেয়ে বারিন্দ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক সুজিত কুমার ভদ্র, অধ্যক্ষ ডাক্তার বি কে দামসহ অন্যান্য কর্মকর্তারা গিয়ে নার্সদের সঙ্গে বৈঠকে বসেন। পরে এ ব্যাপারে ব্যবস্থা নেওয়া আশ্বাসে পরিস্থিতি স্বাভাবিক হয়।

এ বিষয়ে জানতে চাইলে রাজশাহী বারিন্দ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ‍সুচিত কুমার ভদ্র বাংলানিউজকে বলেন, নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝিকে কেন্দ্রে করে উত্তেজনা দেখা দিয়েছিলো। নার্সদের সঙ্গে আলোচনায় বসে তা মীমাংসা করে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৮
এসএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।