ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

পুলিশ সুপারকে পাবনা প্রেসক্লাবের বিদায় সংবর্ধনা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২০
পুলিশ সুপারকে পাবনা প্রেসক্লাবের বিদায় সংবর্ধনা 

পাবনা: পাবনা জেলা পুলিশ সুপার শেখ রফিকুল ইসলামকে আনুষ্ঠানিকভাবে বিদায়ী সংবর্ধনা দিয়েছে পাবনা প্রেসক্লাব। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা ও ফুলের শুভেচ্ছা বিনিময়ের মধ্যদিয়ে বিদায় সংবর্ধনা জানান পাবনা প্রেসক্লাবের সদস্যরা।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি এ বি এম ফজলুর রহমান। এতে বক্তব্য দেন- সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, সাবেক সম্পাদক আবদুল মতিন খান, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার শামিমা আক্তার।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির আহম্মেদ।  

শুভেচ্ছা বক্তব্য রাখেন- প্রেসক্লাব সম্পাদক সৈকত আফরোজ আসাদ, সহ সভাপতি আজাদ মির্জা, শহীদুর রহমান শহীদ, কাজী মাহাবুব মোর্শেদ বাবলা, রাজিউর রহমান রুমি, কলিট তালুকদার, একাত্তর টিভির মুস্তাফিজ রাসেল প্রমুখ।  

 পাবনা প্রেসক্লাবের সদস্যদের পক্ষ থেকে পুলিশ সুপারের কর্মজীবনের সফলতা সুস্থ্যতা ও সফলতা কামনা করা হয়। অনুষ্ঠানের শুরুতেই মহান বিজয় দিবসের এই ক্ষণে শহীদ স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।  

অনুষ্ঠানটি পরিচালনা করেন পাবনা প্রেসক্লাবে ক্রীড়া সম্পাদক পাভেল মৃধা।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।