ঢাকা, বৃহস্পতিবার, ১৮ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

জাতীয়

ঠাকুরগাঁওয়ে গলায় ফাঁস লাগানো গৃহবধূর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২২
ঠাকুরগাঁওয়ে গলায় ফাঁস লাগানো গৃহবধূর মরদেহ

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে গলায় দড়ি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় সোনালী আক্তার (৩২) নামে এক গৃহবধূর মরেদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১ জানুয়ারি) দুপুরে জেলা সদর উপজেলার আকচা ইউনিয়নের আকচা মুন্সিপাড়া গ্রামে স্বামীর বাড়ির থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

সোনালী ওই এলাকার হাজিমুল আলীর স্ত্রী।

নিহতের স্বামী হাজিমুল বলে, সকাল সংসারের কাজ করছিলেন সোনালী। পরে ব্যবসার কাজে সবজির আনতে বাজারে চলে যাই। বাড়ির থেকে বের হওয়ার আগে সোনালী আমাকে বিদায় জানায়। পরে মোবাইলে জানতে পারি সোনালী আত্মহত্যা করেছেন।

তিনি বলেন, আমাদের তিন ছেলে। তবে আমার স্ত্রীর একটি কন্যা সন্তানের শখ ছিল। চার মাস আগে জন্মগত হৃদরোগ ও ডায়াবেটিস আক্রান্ত হয়ে আমাদের তৃতীয় ছেলের জন্ম হয়। সেই থেকে আমার স্ত্রী মানসিকভাবে খুব ভেঙে পড়ে। প্রতিদিন রাতে কান্না করতো আর আফসোস করতো।

এ ব্যাপারে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় কোনো লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa