ঢাকা, বৃহস্পতিবার, ১৮ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

জাতীয়

গ্রিল ভেঙে উদ্ধার করা হলো আহত অটোচালককে

সিনিয়র ফটো করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২২
গ্রিল ভেঙে উদ্ধার করা হলো আহত অটোচালককে

ঢাকা: নতুন বছরের প্রথমদিন শনিবার (১ জানুয়ারি) দুপুর দুইটার দিকে রাজধানীর মহাখালী থেকে সিএনজিচালিত অটোরিকশায় (ঢাকা মেট্রো- থ ১৬-১২৪১) যাত্রী নিয়ে বিমানবন্দরের দিকে যাচ্ছিলেন চালক। বিমানবন্দর সড়কের এমইএস বাসস্ট্যান্ডে এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে বাসের পেছনে ধাক্কা দিয়ে দুর্ঘটনায় গুরুতর আহত হন।

প্রত্যক্ষদর্শী মো. তারেক বাংলানিউজকে বলেন, আমি বাসের অপেক্ষায় বাসস্ট্যান্ডে দাঁড়িয়েছিলাম। হঠাৎ দেখি সড়কে দ্রুতগামী একটি বাস আরেকটি বাসকে ওভারটেক করতে গিয়ে অটোরিকশাটিকে চাপ দেয়। এতে অটোরিকশাচালক নিয়ন্ত্রণ হারিয়ে বাসের পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে অটোরিকশার দুজন যাত্রীর মধ্যে একজনের চোখে মারাত্মক জখম ও অন্য জন গুরুতর আহত হন। আর অটোরিকশাচালক জীবিত থাকলেও তার চোখ ও মুখে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে চালকের আসনে আটকে যান। পরে ঘটনাস্থলে উপস্থিত পথচারীরা অটোরিকশার সামনের অংশ ও পেছনের গ্রিল ভেঙে প্রায় আধা ঘণ্টা পর চালককে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

তিনি বলেন, ঘটনাস্থলে উপস্থিত লোকজন ফায়ার সার্ভিসে কল দিয়ে দুর্ঘটনা কবলিত অটোরিকশা থেকে চালকের আসনে আটকে যাওয়া চালককে উদ্ধার করতে খবর দেয়। কিন্তু ফায়ার সার্ভিসের সদস্য ঘটনাস্থলে পৌঁছানোর আগেই উদ্ধার কাজ সম্পন্ন করে চালককে হাসপাতালে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২২
জিএমএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa