ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

জাতীয়

পায়রা সেতুতে ডাম্পট্রাক চাপায় পুলিশ সদস্য নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২২
পায়রা সেতুতে ডাম্পট্রাক চাপায় পুলিশ সদস্য নিহত

পটুয়াখালী: পটুয়াখালীর পায়রা সেতুর টোল প্লাজায় ডাম্পট্রাকের চাপায় শওকত হোসেন (৪৫) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় রফিকুল ইসলাম (৫০) আরও একজন আহত হয়েছেন।

শনিবার (জানুয়ারি ১) দুপুরে পায়রা সেতুর দক্ষিণ পাড়ে টোল প্লাজায় এ দুর্ঘটনাটি ঘটেছে। পুলিশ ডাম্পট্রাকটি আটক করেছে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, পায়রা সেতুর টোলপ্লাজায় দ্রুত বেগের একটি নম্বরপ্লেট বিহীন ডাম্পট্রাক দু’জন আরোহীসহ দাঁড়িয়ে থাকা একটি মোটরসাইকেলে চাপা দিলে পুলিশ সদস্য শওকত হোসেন ও অপর আরোহী রফিকুল ইসলাম গুরুতর আহত হয়।

স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় আহতদেরকে উদ্ধার করে বরিশাল শেরে-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে শওকত হোসেনের মৃত্যু হয়। এতে পটুয়াখালী জেলা পুলিশসহ সর্বস্তরে শোকের ছায়া নেমে এসেছে। অপর আহত রফিকুল ইসলামকে বরিশাল শেরে-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ডাম্পট্রাকটি জব্দ করেছে।

জানা যায়, নিহত পুলিশ কনস্টবল শওকত হোসেন পটুয়াখালী পুলিশ লাইনে কর্মরত। তার বাড়ি বরিশালের হিজলাতলা গ্রামে এবং আহত রফিকুল ইসলামের বাড়ি বরিশাল কোতয়ালী থানার কর্ণকাঠি গ্রামে এবং তারা সম্পর্কে মামাত-ফুফাত ভাই।

দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুস সালাম ঘটনার সত্যতা শিকার করে জানান, ডাম্পট্রাকটি আটক করা হয়েছে। পুলিশ সদস্য শওকত হোসেনের মরদেহ বরিশাল শেরে-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশে সময়: ১৮১৬ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa