ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

জাতীয়

দুর্নীতিবাজদের বিরুদ্ধে সাংবাদিকের কলম যেন সোচ্চার থাকে

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২২
দুর্নীতিবাজদের বিরুদ্ধে সাংবাদিকের কলম যেন সোচ্চার থাকে

জামালপুর: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, দুর্নীতিবাজরা যত শক্তিশালীই হোক না কেন, তাদের বিরুদ্ধে সাংবাদিকের কলম যেন সোচ্চার থাকে। সাংবাদিকদের লেখনির মাধ্যমে দুর্নীতিবাজদের মুখোশ যেন দেশের মানুষের সামনে উন্মোচিত হয়।

শনিবার (১ জানুয়ারি) জামালপুর জেলা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সাবেক এই যুবলীগ নেতা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে উন্নয়নের জোয়ার তৈরি করেছেন। উন্নয়নের মাধ্যমে দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করছেন। কিন্তু বিভিন্ন শ্রেণিপেশার দুর্নীতিবাজ কতিপয় মানুষ এই উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্থ করার চেষ্টা করছে।

তিনি আরও বলেন, আমি মির্জা আজমও যদি করলে আমার বিরুদ্ধেও যেন আপানাদের কলম সোচ্চার থাকে, আমার বিরুদ্ধেও লিখবেন, কোনো ছাড় দেবেন না। ’

জামালপুর জেলা প্রেসক্লাবের বিদায়ী সভাপতি ইউসুফ আলীর সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য দেন পৌর মেয়র ছানোয়ার হোসেন ছানু, আওয়ামী লীগ নেতা জি এস মিজান, সাংবাদিক এম এ জলিল, প্রেসক্লাবের বিদায়ী সাধারণ সম্পাদক শোয়েব হোসেন, নবনির্বাচিত সভাপতি ফজলে এলাহী মাকাম, সাধারণ সম্পাদক শুভ্র মেহেদী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, ১ জানুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa