ঢাকা, সোমবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩০, ২৯ মে ২০২৩, ০৯ জিলকদ ১৪৪৪

জাতীয়

স্বাস্থ্যকর্মীকে পিটিয়ে মারতে বাঁশের ‘যোগান দিয়েছিলেন’ তিনি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৫ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২২
স্বাস্থ্যকর্মীকে পিটিয়ে মারতে বাঁশের ‘যোগান দিয়েছিলেন’ তিনি

হবিগঞ্জ: হবিগঞ্জ শহরের টাউন হল রোডে ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালের ল্যাব টেকনিশিয়ান সাইফুল ইসলামকে প্রকাশ্যে পিটিয়ে হত্যার ঘটনায় সুমন (২৫) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।  

তিনি হত্যাকাণ্ডে ব্যবহৃত বাঁশের যোগান দিয়েছিলেন ও খুনিকে পালাতে সহায়তা করেছিলেন বলে পুলিশ জানিয়েছে।

শনিবার (১ জানুয়ারি) রাত ৮টায় গ্রেফতারের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী। সুমন বানিয়াচং উপজেলার আমীরখানী মহল্লার আব্দুল হান্নানের ছেলে। জেলা শহরের উমেদনগরে থেকে টাউন হল রোডের টুডে ফ্যাশনে চাকরি করতেন তিনি।

এ বিষয়ে হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা আক্তার শিমুল বাংলানিউজকে বলেন, হত্যাকাণ্ডের পরপরই খুনির সঙ্গে মোবাইল ফোনে কথা বলেন সুমন। সেই সূত্র ধরে শুক্রবার দিনগত রাতে পুলিশ তাকে আটক করে থানায় আনে। সুমন হত্যাকাণ্ডে ব্যবহৃত বাঁশের যোগান দিয়েছেন ও দুই ঘণ্টা ধরে একটি মাঠে বসে খুনিকে পালাতে সহায়তা করেছেন বলে স্বীকার করেছেন। শনিবার তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়। এ ঘটনায় আরও তিনজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পুলিশ জানায়, মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুরে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালের ল্যাব টেকনিশিয়ান সাইফুল ইসলাম ও তার সঙ্গে এক নারী শহরের প্রধান সড়ক দিয়ে ব্যাটারি চালিত অটোরিকশায় করে হাসপাতাল থেকে চৌধুরী বাজারের দিকে যাচ্ছিলেন। পথে টাউন হল রোড এলাকায় এক যুবক রিকশাটির গতিরোধ করে কয়েক হাত লম্বা একটি বাঁশ দিয়ে প্রকাশ্যে সাইফুলকে পিটিয়ে পালিয়ে যান। হত্যাকারীর সঙ্গে আরও এক যুবক ছিলেন।  

পরে ব্যবসায়ীরা আহত সাইফুলকে উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন। সেখানে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহত সাইফুলের বোন লুৎফুন্নেছা শেফু অজ্ঞাত হত্যা মামলা করেন।

আরও পড়ুন:

স্বাস্থ্যকর্মীকে পিটিয়ে হত্যায় দুইজনকে জিজ্ঞাসাবাদ

স্বাস্থ্যকর্মীর হত্যাকারীকে হন্যে হয়ে খুঁজছে পুলিশ

হবিগঞ্জে সদর হাসপাতালে স্বাস্থ্যকর্মীকে পিটিয়ে হত্যা

বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa