ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

মেহেদির রং না মুছতেই নববধূ খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৬ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২২
মেহেদির রং না মুছতেই নববধূ খুন সংগৃহীত ছবি

নড়াইল: মেহেদির রং না মুছতেই নড়াইলে লাবিবা ফারহানা শ্রাবণী নামে এক নববধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

সদ্য এসএসসির ফলাফলে জিপিএ-৫ পাওয়া ওই গৃহবধূ বিয়ের মাত্র তিন মাস পার না হতেই কিশোর স্বামী হাসিবুর বিশ্বাসের নির্মম নির্যাতনে নিহত হয় বলে অভিযোগ নিহতের স্বজনদের।

শনিবার (০১ জানুয়ারি) বিকেলে কালিয়া উপজেলার যাদবপুর গ্রামে শ্রাবণীর স্বামীর বাড়ি এ ঘটনা ঘটে।  

ঘটনার পর স্বামী হাসিবুর ও তার পরিবারে সবাই পালিয়েছেন বলে জানা গেছে।  

নিহতের স্বজনরা জানান, যাদবপুর গ্রামের হেমায়েত বিশ্বাসের ছেলে এইচএসসির ছাত্র হাসিবুরের সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় হয় খুলনা তেরোখাদা উপজেলার হাঁড়িখালি গ্রামের ফারুক শেখের মেয়ে এসএসসি পরীক্ষার্থী শ্রাবণীর। ধীরে ধীরে তা প্রেমে রূপ নেয়। বিষয়টি জানাজানি হলে উভয়ের পরিবারের সম্মতিতে মাত্র তিন মাস আগে তাদের বিয়ে হয়। বিয়ের পরে মাস দুই না যেতেই পারিবারিক খুঁটিনাটি বিষয় নিয়ে শ্রাবণীকে শারীরিক ও মানষিকভাবে নির্যাতন শুরু করে হাসিবুর। এরই একপর্যায়ে শনিবার বিকেলে শরীরের বিভিন্ন স্থানে হাসিবুরের এলোপাতাড়ি আঘাতে শ্রাবণী জ্ঞান হারিয়ে ফেলে। সেখান থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কনি মিয়া বাংলানিউজকে জানান, এ ঘটনায় নিহতের স্বামীসহ অন্যদের ধরতে চেষ্টা চলছে। একইসঙ্গে মামলা দায়ের প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa