ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

জাতীয়

নোয়াখালীতে পুকুর থেকে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২২
নোয়াখালীতে পুকুর থেকে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

নোয়াখালী: নোয়াখালী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কৃষ্ণরামপুর এলাকার পুকুর থেকে ভাসমান অবস্থায় প্রিয়ন্তা ভাস্কর (১১) নামে এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে স্থানীয় লোকজন।  

রোববার (২ জানুয়ারি) সকালে ইসলামিয়া সড়কের সুইপার কলোনির পাশ্ববর্তী বন বিভাগের পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

মৃত প্রিয়ন্তা ভাস্কর ওই কলোনির রঞ্জিত ভাস্করের মেয়ে। সে হরিনারায়ণ পুর উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল। তিন বোন ও এক ভাইয়ের মধ্যে সে সবার বড়।

স্থানীয়রা জানায়, সকালে বন বিভাগের পুকুরের মধ্যে প্রিয়ন্তাকে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে কলোনির লোকজন। পরে তাকে দ্রুত উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

নিহতের স্বজনরা জানান, চলতি বছরে পঞ্চম শ্রেণি পাস করে ষষ্ঠ শ্রেণিতে উঠেছিল প্রিয়ন্তা। সকালে ঘর থেকে কাপড় নিয়ে ধোয়ার জন্য বন বিভাগের পুকুর যায়। তখন পুকুরে ঘাট থেকে পা পিছলে পুকুরে ডুবে গিয়ে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করছেন তারা।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন বাংলানিউজকে জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ ময়নাতদন্ত ছাড়া তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa