ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

জাতীয়

যুব উন্নয়ন অধিদপ্তরে অনিয়মে তদন্ত কমিটি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২২
যুব উন্নয়ন অধিদপ্তরে অনিয়মে তদন্ত কমিটি

ঢাকা: যুব উন্নয়ন অধিদপ্তরে উপজেলা কর্মকর্তা পদে চলতি দায়িত্ব দেওয়া নিয়ে গুরুতর অনিয়ম তদন্তে তিন সদস্য কমিটি গঠন করা হয়েছে।

রোববার (২ জানুয়ারি) জাতীয় সংসদের ‘যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির বৈঠকে এ কমিটি গঠন করা হয়েছে।

কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের সভাপতিত্বে সংসদ ভবনে অনুষ্ঠিত বৈঠকে কমিটির সদস্য যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, আব্দুস সালাম মূর্শেদী, জুয়েল আরেং, এ. এম. নাঈমুর রহমান এবং জাকিয়া তাবাসসুম অংশ নেন।

বৈঠকে বিগত সভার গৃহীত সিদ্ধান্তগুলোর বাস্তবায়ন অগ্রগতি পর্যালোচনা, বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের সার্বিক কার্যক্রম এবং যুব উন্নয়ন অধিদপ্তরে উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা পদে চলতি দায়িত্ব প্রদানের ক্ষেত্রে গুরুতর অনিয়ম প্রসঙ্গে বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদ নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

ঢাকাস্থ শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে পাঁচশত গাড়ি পার্কিংয়ের সুবিধা রাখার জন্য কমিটি মন্ত্রণালয়কে সুপারিশ করে।

এছাড়া, যুব উন্নয়ন অধিদপ্তরে উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা পদে চলতি দায়িত্ব দেওয়ার ক্ষেত্রে গুরুতর অনিয়ম প্রসঙ্গে বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রেক্ষিতে তদন্ত প্রতিবেদন দেওয়ার জন্য কমিটির সদস্য এ.এম. নাঈমুর রহমানকে আহ্বায়ক এবং জুয়েল আরেং ও জাকিয়া তাবাসসুমকে সদস্য করে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়।

বৈঠকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, বিভিন্ন সংস্থা প্রধানসহ যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২২
এসকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa