ঢাকা, বৃহস্পতিবার, ১৮ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

জাতীয়

পল্লী বিদ্যুতের লোকজনকে মারধর-মামলা, গ্রেফতার ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২২
পল্লী বিদ্যুতের লোকজনকে মারধর-মামলা, গ্রেফতার ৭ গ্রেফতাররা।

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার জালিয়াডাঙ্গা গ্রামে বিদ্যুতের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে গেলে সংঘবদ্ধ জনতা পল্লী বিদ্যুতের লোকজনকে মারধর করে ও সরকারি কাজে বাধা দেয়। এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের পর ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

 

রোববার (২ জানুয়ারি) সন্ধ্যায় বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আলম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।  

এর আগে এ ঘটনায় ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতি বোয়ালমারী জোনের এজিএম মো. ফাহিম হোসেন ইভান স্থানীয় থানায় মামলা দায়ের করেন। পুলিশ এজাহারভুক্ত ৭ আসামিকে গ্রেফতার করে দুপুরে ফরিদপুরের আদালতে চালান করেছে।  

এর আগে শনিবার (১ জানুয়ারি) দিনগত রাতে মারধরের ঘটনা ঘটে।  

মামলা সূত্রে জানা যায়, শনিবার রাত সাড়ে ১০টার দিকে জালিয়াডাঙ্গা গ্রামের দক্ষিণ পাড়ার চাঁদ ফকিরের বাড়ির পাশে অবৈধ বিদ্যুৎ সংযোগ নিয়ে ব্যাডমিন্টন খেলা হচ্ছিল। খবর পেয়ে পল্লী বিদ্যুতের লোকজন অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে যায়। ব্যাডমিন্টন খেলতে থাকা লোকজন সংঘবদ্ধ হয়ে পল্লী বিদ্যুতের লোকজনের ওপর হামলা করে এবং সরকারি কাজে বাধা দেয়। ওই রাতেই এজিএম ফাহিম হোসেন বাদী হয়ে আটজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও অনেককে আসামি করে।

পুলিশ এজাহাভুক্ত আসামি মারুফ মোল্যা, রানা মোল্যা, ওবায়দুর মোল্যা, মো. মোমিন হাওলাদার, ইমরান মোল্যা, আলী আজম মোল্যা ও জসীম মোল্যাকে গ্রেফতার করে রোববার দুপুরে আদালতে চালান করেছে।  

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আলম বাংলানিউজকে বলেন, অবৈধ বিদ্যুৎ ব্যবহার এবং পল্লী বিদ্যুতের লোকজনের ওপর হামলার ঘটনায় মামলা হলে পুলিশ আসামিদের গ্রেফতার করে আদালতে চালান করেছে। ঘটনার সঙ্গে জড়িত অন্যদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa