ঢাকা, সোমবার, ২২ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

জাতীয়

মেঝেতে পড়ে ছিল প্রবাসীর স্ত্রীর মরদেহ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৮ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
মেঝেতে পড়ে ছিল প্রবাসীর স্ত্রীর মরদেহ

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় নিজেদের ঘরের মেঝে থেকে এক প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই নারীর নাম শাহিনুর আক্তার (২২)।

 

রোববার (০২ জানুয়ারি) বিকেলে জেলা শহরের গোকর্ণঘাট এলাকার স্বামীর বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। শাহিনুর আক্তার এ গ্রামের প্রবাসী ফারুক হোসেনের স্ত্রী।

পুলিশ ও শাহিনুরের স্বজনরা জানান, ২০০৮ সালে গোকর্ণঘাট এলাকার মরহুম লতিফ মিয়ার ছেলে ফারুক হোসেনের সঙ্গে একই এলাকার রাশেদ আলীর মেয়ে শাহিনুরের বিয়ে হয়। বিয়ের কয়েক মাস পর থেকে ফারুক হোসেন বিদেশে থাকেন। মাঝে মধ্যে দেশে আসেন তিনি। তাদের তিনটি সন্তান রয়েছে। এর মধ্যে গত কয়েক বছর ধরে শাহিনুর মানসিক সমস্যায় ভুগছিলেন। এজন্য তিনি স্বামীর বাড়িতে আর তার সন্তানরা পাশেই ফারুকের বাবা-মা ও ভাইয়ের বাড়িতে থাকতো। শনিবারও শাহিনুর একাই ঘরে ছিলেন। রোববার বিকেলে শাহিনুরের ঘর থেকে দুর্গন্ধ বের হতে থাকলে বাড়ির লোকজন পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ বেডরুমের দরজা ভেঙ্গে মেঝেতে শাহিনুরের মরদেহ পায়।  

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরানুল ইসলাম বলেন, এখন পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ দেওয়া হয়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০১১৬ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa